whatsapp channel

নীল ঘাঘরা চোলিতে আরসি উপাধ্যায় দিলেন দমদার ঠুমকা, দেখে উত্তেজিত বৃদ্ধ দর্শকরাও

হরিয়ানভি ইন্ডাস্ট্রিতে এই মুহূর্তে স্বপ্না চৌধুরীর পাশাপাশি আরসি উপাধ্যায় হলেনএকজন সফল নৃত্যশিল্পী। সম্প্রতি তার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে তার পরনে রয়েছে একটি গাঢ় নীল রঙের লেহেঙ্গা…

Avatar

Susmita Kundu

হরিয়ানভি ইন্ডাস্ট্রিতে এই মুহূর্তে স্বপ্না চৌধুরীর পাশাপাশি আরসি উপাধ্যায় হলেনএকজন সফল নৃত্যশিল্পী। সম্প্রতি তার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে তার পরনে রয়েছে একটি গাঢ় নীল রঙের লেহেঙ্গা ও চড়া মেক আপ। ইন্টারনেট দুনিয়াতে ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে হরিয়ানভি গানের তালে তাল মিলিয়ে কোমর দুলিয়ে নাচ করছেন আরসি উপাধ্যায়। গানের লিরিক্স এর সাথে তাল মিলিয়ে তার মুখের অসাধারণ এক্সপ্রেশন দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছে দর্শকরা। দেশি তারকার উদ্দাম নাচ দেখে রীতিমতো উত্তেজিত উপস্থিত সবাই।

ইদানিং, বেশিরভাগ মানুষ প্রাপ্তবয়স্কদের নাচ,সিরিজ, সিনেমা দেখতে পছন্দ করে। করোনা পরবর্তী সময় থেকে প্রাপ্তবয়স্কদের কন্টেন্ট তৈরি হচ্ছে দেদার। এমনকি হরিয়ানা, বিহার ছত্তিশগড় উত্তরপ্রদেশ এই সব জায়গায় স্টেজ শোয়ের পরিমাণও বাড়ছে। পাড়া হোক বা ক্লাব যেকোনো সামাজিক অনুষ্ঠানে ডাক আসছে মহিলা নর্তকীদের। এঁরা একাই একশো, গোটা স্টেজ জুড়ে এরা এমন পারফর্ম করেন যে উপস্থিত দর্শকরা করতালিতে ফেঁটে পড়ে, পাশাপাশি শুরু হয় ভরপুর উত্তেজনা। তেমনই একজন জনপ্রিয় নৃত্য শিল্পী হলেন আরসি উপাধ্যায় (RC Upadhyay)।

আরসি’র যেই ভিডিওটি ভাইরাল হয়েছে, সেখানে এই শিল্পীকে একটি নীল ঘাঘরা চোলিতে পাওয়া গিয়েছে। তার নাচের স্পন্দন দেখে উপস্থিত ভক্তদের ভিতর ব্যাপক উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে। এখন পর্যন্ত, তার নাচের ভিডিওটিতে ১.৫ হাজারেরও বেশি লাইক এসেছে এবং দর্শকরা ভিডিওটিতে তীব্র মন্তব্য করছে। শিল্পীর ভাইরাল হওয়া নাচটি দেখতে চাইলে আপনাকে যেতে হবে আরশি উপাধ্যায় অফিসিয়াল নামে ইউটিউবে, যেখানে ভিডিওটি আপলোড করা হয়েছে।

আরসি যেই গানটির সঙ্গে ধামাকা করছেন সেই গানটির নাম ‘Gora Gora Roop’। প্রসঙ্গত, হরিয়ানভি নৃত্য শিল্পীদের মধ্যে স্বপ্না চৌধুরী হল উল্লেখযোগ্য নাম। দর্শকমহলের অধিকাংশ মানুষ স্বপ্না চৌধুরীকে চেনেন। বর্তমানে, তিনি একজন সেলিব্রিটি। তার নাচ ও কাজের সঙ্গে অনেকেই পরিচিত। স্বপ্না যখন নাচতে ওঠেন স্টেজে কিংবা ক্যামেরার সামনে তখন তার শরীর বলে দেয় যে তিনি কতটা ফিট ও নাচে পারদর্শী। এই আরসি উপাধ্যায় নিজেও যথেষ্ট সফল ও পরিশ্রমী। তার স্টেজ পারফরম্যান্স এতটাই শক্তিশালী যে যখনই তার ডাক আসে দর্শকদের এমনিতেই ঘাম ঝড়তে শুরু করে। চলুন দেখে নেওয়া যাক আরসির ভাইরাল পারফরম্যান্স (RC Upadhyay Stage Dance)।

whatsapp logo