Hoop Life

Lifestyle: রোজগার করেও নিত্যদিন অর্থের টানাটানি, বাড়ি থেকে সরান এই তিনটি জিনিস

অনেক রোজগার করেও কোন ভাবে টাকা জমাতে পারছেন না? অথবা অর্থনৈতিক সংকটের মধ্যে ক্রমাগত ডুবে যাচ্ছেন? বাড়িতে নানান রকম কারণে অশান্তি হচ্ছে? একবার খেয়াল করে দেখুন তো এই তিন দিকে আপনি এই তিনটি জিনিস রেখেছেন কিনা? বাস্ত মতে, এই তিন দিকে এই তিনটে জিনিস খবরদার রাখবেন না তাই আর দেরি না করে আমাদের হু পাপের পাতায় চটজলদি দেখে ফেলুন কোনদিকে আপনি এই তিনটে জিনিস কখনই রাখতে বানাতে পারেন না।

১) দক্ষিণ-পূর্ব দিকে কখনো জলের ট্যাঙ্ক রাখবেন না। এইদিকে যদি আপনি জলের ট্যাঙ্ক রাখেন, তাহলে আপনার জীবন কিন্তু জ্বলে পুড়ে ছারখার হয়ে যাবে। আপনার জীবনে দাম্পত্য কলহ লেগেই থাকবে, অর্থনৈতিক সংকট ও আপনি ক্রমশ নিমজ্জিত হতে থাকবেন। তাই দক্ষিণ-পূর্ব দিকটি বাদ দিয়ে সব সময় অন্যদিকে অর্থাৎ বাকি যে দিক গুলো আছে সেই দিকে জলের ট্যাঙ্ক লাগান।

২) বাড়ির উত্তর দিকে কখনো ময়লা আবর্জনা রাখার সঠিক নয়, কারণ এটি যদি আপনি করেন তাহলে কিন্তু আপনার জীবন একেবারে ছারখার হয়ে যাবে। এই কাজ ইতিমধ্যেই করে থাকলে, যত শীঘ্রই সম্ভব উত্তর দিকের আবর্জনা অন্যত্র ফেলার ব্যবস্থা করুন।

৩) বাড়ির উত্তর অথবা উত্তর-পূর্ব দিকে কখনো শৌচাগার বানানো উচিত নয়। তাহলেও কিন্তু বাস্তু মতে, আপনি আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন তাহলে কিন্তু আপনার জীবন ও জীবিকা দুটোই দুর্বিষহ হয়ে উঠবে। তাই অবশ্যই বাড়ি বানানোর আগে বাস্তব মেনে তারপরে বাড়ি বানানো সম্ভব হয় তাহলে পরবর্তীকালে শৌচাগার বদলে ফেলুন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও আলোচনার ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।