Hoop News

Train New Timing: একেবারে ওলোট পালোট ট্রেনের সময়সূচি, যাত্রীদের ভোগান্তি এড়াতে রইল পূর্ণাঙ্গ তালিকা

আবারও যাত্রীদের জন্য একটি বিশেষ গুরুত্বপূর্ণ খবর। কিছুতেই সংকট কাটছে না দক্ষিণ পূর্ব রেলের। আজ মঙ্গলবার বেশ কিছু ট্রেনের রিশিডিউল করার কথা জানানো হয়েছে, তাই আর দেরি না করে চটপট দেখে ফেলুন। দক্ষিণ পূর্ব রেল কর্তৃপক্ষের তরফ থেকে কি বিজ্ঞপ্তি জানানো হলো দেখে ফেলুন চটপট।

১) ১২৮৫৭ হাওড়া-দিঘা তাম্রলিপ্ত এক্সপ্রেস আজ হাওড়া থেকে ছাড়ার কথা ছিল সকাল ৬.৪৫ মিনিটে। ট্রেনটি ছেড়েছে সকাল ৯টায়।

২) ১২৮৫৮ দিঘা-হাওড়া তাম্রলিপ্ত এক্সপ্রেস আজ দিঘা থেকে ছাড়ার কথা ছিল সকাল ১০.৩৫ মিনিটে। ছাড়বে বেলা ১২.৫০ মিনিটে।

৩)২২৮৯৭ হাওড়া-দিঘা কাণ্ডারি এক্সপ্রেস আজ হাওড়া থেকে ছাড়ার কথা আছে দুপুর ২.২৫ মিনিটে। ছাড়বে বিকেল ৪.৪০ মিনিটে।

৪) ২২৮৯৮ দিঘা-হাওড়া কাণ্ডারি এক্সপ্রেস আজ দিঘা থেকে ছাড়ার কথা সন্ধে ৬.২৫ মিনিটে, কিন্তু ট্রেনটি রাত ৮.৪০ মিনিটে ছাড়বে।

৫) ১২০২১ হাওড়া-বরবিল জনশতাব্দী এক্সপ্রেস আজ হাওড়া থেকে ছাড়ার কথা ছিল সকাল ৬.২০ মিনিটে, ট্রেনটি ছাড়ল কিছুক্ষণ পরে, সকাল ৭.৫০ মিনিটে।

এর আগে ৮ জুলাই ১২০২১ হাওড়া-বরবিল জনশতাব্দী এক্সপ্রেস ছাড়া প্রায় সব ট্রেনেরই শিডিউল এর বিজ্ঞপ্তি দিয়ে জানিয়েছে দক্ষিণ-পূর্ব রেল। এক সপ্তাহ পর আবার একই ধরনের বিজ্ঞপ্তি। গত ২৯শে জুন দক্ষিণ-পূর্ব রেলে বদলের কথা সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ঘোষণা করেছিল। গত ২২শে জুন থেকে পরিস্থিতি খুবই জটিল ছিল। ২৯শে জুন থেকে আন্দুল স্টেশনের কাছে নন-ইন্টারলকিংয়ের কাজ ৮ দিন চলল। বাতিল হয়েছে, বহু ট্রেন দক্ষিণ পূর্ব রেলের তরফ থেকে জানা যাচ্ছে যে যাত্রীদের সমস্যার কথা মাথায় রেখেই যত কম ট্রেন বাতিল করা হয় তত ভালো। কদিন যেতে না যেতেই আবারো সমস্যার সম্মুখীন হতে হচ্ছে যাত্রীদের।

Related Articles