whatsapp channel

সুশান্ত চলে যাওয়ার পরই নতুন প্রেমের খোঁজে রিয়া চক্রবর্তী! ভাইরাল ভিডিও

প্রায় ২৮ দিন বাইকুল্লা জেলে রাত কাটানোর পর গত অক্টোবর মাসে জামিনে ছাড়া পান রিয়া। ২০২০ রিয়ার কাছে বিভীষিকার মতন। ১৪ই জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর রিয়া চক্রবর্তীকে মেন…

Avatar

HoopHaap Digital Media

প্রায় ২৮ দিন বাইকুল্লা জেলে রাত কাটানোর পর গত অক্টোবর মাসে জামিনে ছাড়া পান রিয়া। ২০২০ রিয়ার কাছে বিভীষিকার মতন। ১৪ই জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর রিয়া চক্রবর্তীকে মেন ভিলেন হিসেবে শনাক্ত করা হয়। সুশান্তের টাকা আত্মসাৎ থেকে শুরু করে নিষিদ্ধ মাদক কেসে নাম জড়িয়ে ফেলেন রিয়া। সিবিআই থেকে ইডি এমনকি এনসিবি-র খাতাতেও নাম ওঠে রিয়া চক্রবর্তীর। সুশান্তের অনুরাগীদের কাছে রিয়া চক্রবর্তী হলেন সেই মানুষটি যিনি সুশান্তের মৃত্যুর জন্য পরোক্ষভাবে দ্বায়ী।

বাইকুল্লা জেল থেকে জামিন পান রিয়া। নিজের বাড়িতেই ওঠেন তিনি। নিজের ইন্সটাগ্রামে সুশান্তের কিছু ছবি পোস্ট করেন, এরপর রিয়া চক্রবর্তীকে জনসমক্ষে সেভাবে আর দেখা যায় না। সম্প্রতি অর্থাৎ নতুন বছরে ক্যামেরার সামনে ঝলসে উঠলেন মাদক মামলা ও সুশান্ত মৃত্যু মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী। নতুন বাড়ির খোঁজে বেড়িয়েছিলেন রিয়া ও তাঁর ভাই সৌভিক। এদিন রিয়ার পরনে ছিল গোলাপি টপ, যার গায়ে লেখা ছিল love is power অর্থাৎ ভালবাসাই শক্তি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

গত বছর ৭ অক্টোবরে জেল থেকে জামিনে ছাড়া পেয়েছেন রিয়া চক্রবর্তী। এরপরেই চুপচাপ ছিলেন। কিন্তু বছর শুরু হতেই নতুন বাড়ির খোঁজে নেমে পড়েছেন ভাই বোন একসঙ্গে। পুরনো বাড়ি, পুরনো স্মৃতি ঝেড়ে নতুন করে শুরু করতে চাইছেন সুশান্তের চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী। এদিন পাপারাৎজিরা রিয়ার ছবি তুলতে চাইলে পাপারাৎজিদের সপাট জানিয়ে দেন তাঁরা যেন তাঁকে অনুসরণ না করেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media