BollywoodHoop PlusHoop Trending

নিজেকে নারী দিবসের শুভেচ্ছা জানালেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী

কেমন আছেন রিয়া চক্রবর্তী ? সুশান্ত অনুরাগীদের মনে এই প্রশ্ন না থাকলেও কিছু মানুষের মনে রিয়া চক্রবর্তীকে নিয়ে সাময়িক কৌতূহল আছেই আছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর যেভাবে তিনি হেনস্থা হন তাতে করে ক্যামেরার একেবারে অন্তরালে চলে যান তিনি। তাকে এখন পাপরাজিৎদের ক্যামেরার লেন্স ছাড়া অন্য কোথাও দেখা যায়না।

চলতি বছরের একেবারে শুরুর দিকে তার বাবার সঙ্গে নতুন বাড়ির খোঁজে বেড়িয়েছিলেন তিনি। এরপর, সুশান্ত আর তিনি যেই জিমে জিম করতেন সেই জিমে দেখা যায় তাকে ও তার ভাই সৌভিককে। পুরোনো জিমেই জিম করছেন তিনি।

সম্প্রতি, তাকে দেখা গেল সোশ্যাল মিডিয়ায়। না মুখ দেখাননি তিনি। তাকে একটা সময় ডাইনি অপবাদ পর্যন্ত দেওয়া হয়। সুশান্তের অনুরাগীরা রিয়া চক্রবর্তীকে কার্যত একঘরে করে দিয়েছিলেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সিবিআই হোক বা ইডি বা এনসিবি এই তিনটির প্যাঁচে এমনভাবে পেঁচিয়ে গিয়েছিলেন তাতে করে তাকেও বাইকুল্লার জেলে প্রায় একমাসের মতন রাত কাটাতে হয়।

আজ আন্তর্জাতিক নারী দিবস। আজকের দিনে নিজের মায়ের সঙ্গে হাতে হাত মিলিয়ে ছবি পোস্ট করেন রিয়া চক্রবর্তী। ছবিতে দেখা যাচ্ছে, একটি হাত সাজানো গোছানো, নেলপালিশ পরিহিত এবং টানটান চামড়া, আর উপরে রয়েছে মায়ের বলিরেখা ভরা একটি হাত। ছবির ক্যাপশনে লেখা, ‘নারী দিবসের শুভেচ্ছা জানাই নিজেদের। মা এবং আমি। চিরকাল একসঙ্গে। আমার শক্তি, আমার বিশ্বাস, আমার মনোবল, আমার মা’। ছবিতে লাভ রিয়্যাক্ট দিয়েছেন হৃত্বিক রোশনের স্ত্রী সুজান খান, শিবানী ও অনুষা ডান্ডেকর-সহ আরও অনেক তারকা।

Related Articles