whatsapp channel

Ritabhari Chakraborty: ২ টো সার্জারি আর ৮ মাস বিছানায় শয্যাশায়ী ঋতাভরী, এরপরেও!!!

'ওগো বধূ সুন্দরী' ধারাবাহিকের মিষ্টি চঞ্চলা মেয়ে এখন টলিপাড়ার পরিণত অভিজ্ঞ অভিনেত্রী। একের পর এক ব্র্যান্ডের বিজ্ঞাপনে শুধুই ঋতাভরী। টলি পাড়া ছেড়ে বলি পাড়াতেও আসর বসিয়েছেন তিনি। চলতি বছরের পুজোর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকের মিষ্টি চঞ্চলা মেয়ে এখন টলিপাড়ার পরিণত অভিজ্ঞ অভিনেত্রী। একের পর এক ব্র্যান্ডের বিজ্ঞাপনে শুধুই ঋতাভরী। টলি পাড়া ছেড়ে বলি পাড়াতেও আসর বসিয়েছেন তিনি। চলতি বছরের পুজোর মধ্যে মুক্তি পাছে তার নতুন ছবি, ‘এফআইআর’। এরই মধ্যে ঋতাভরী ও আবির চট্টোপাধ্যায়কে একসঙ্গে দেখা গিয়েছে (পুজো স্পেশ্যাল বিজ্ঞাপন) Trends এর নতুন একটি বিজ্ঞাপনে, যেখানে অনেকেই পুরোনো ঋতাভরীকে খুঁজে পাননি। অনেকের চোখে তিনি একটু মুটিয়ে গিয়েছেন। কিন্তু কেন? অভিনেত্রী বরাবর ফিটনেস ফ্রিক ছিলেন। তাহলে এত সচেতন থাকা সত্ত্বেও কেন তিনি চেহারার পরিবর্তন করতে পারেননি? তারই উত্তর ঋতাভরী নিজেই দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

অভিনেত্রীর কথায়, অ্যাবসেস হয়েছিল তার। গত বছর অগস্টে তার অপারেশন হয়। এর পর ফিশচুলা ধরা পড়ে তার। দুটো অপারেশন কাটিয়ে তিনি প্রায় ৮ মাস বিছানায় শয্যাশায়ী ছিলেন। অভিনেত্রীর কথায়, “ডাক্তার বলেছিলেন, ছ’মাসের জন্য কাজ থেকে বিরতি নিতে হবে, না হলে রোগটা ফিরে আসবে। বিশ্রাম নেওয়ায় এখন আমি অনেকটা সুস্থ।” স্বাস্থ্য আগে তারপর শরীর চর্চা, একথা মাথায় রেখেই সম্পূর্ন বিশ্রাম নেন অভিনেত্রী। তবে ধীরে ধীরে কাজের জগতে ফিরছেন। সম্প্রতি ট্রেন্ডস এর বিজ্ঞাপনে কাজ করলেন। এমনকি অনুরাগ কাশ্যপের প্রযোজনায় একটি হিন্দি ছবি রয়েছে তার হাতে। আছে ‘মায়া মৃগয়া’ নামে আরও একটা ছবির শুটিং। এছাড়াও, অংশুমান প্রত্যুষের একটি ছবি করতে চলেছেন, ‘মিষ্টি প্রেমের গল্প’।

Advertisements

Ritabhari Chakraborty: ২ টো সার্জারি আর ৮ মাস বিছানায় শয্যাশায়ী ঋতাভরী, এরপরেও!!!

Advertisements

মোটকথা, অভিনেত্রী এখন অনেকটা সুস্থ। ধীরে ধীরে পুরোনো ছন্দে ফিরতে চলেছেন। তবে এরই মধ্যে আরেকটি সুখবরের গন্ধ নাকে ঠেকছে। পুজোর আগেই প্রেমের গন্ধ ছড়িয়ে দিলেন অভিনেত্রী।

Advertisements

অভিনেত্রী সদ্য একটি পত্রিকার সাক্ষাৎকার দেন, আর তাতেই উঠে এসেছে টাটকা গন্ধরাজ লেবুর গন্ধ। অভিনেত্রী প্রেম করছেন। একদম পুজোর আগে সত্যিকারের পুজো পুজো ফিলিংস তার মনে। জানা যাচ্ছে, তার মনের মানুষটি হল একজন মনোবিদ। এই মনোবিদের কথা আগেও উঠে এসেছে চর্চায়। তখন অভিনেত্রী অস্বীকার করলেও এখন খুশি মনে মনোবিদকেই মন দিয়ে ফেলেছেন। ওই পত্রিকায় দেওয়া সাক্ষাৎকার অনুযায়ী এও জানা যাচ্ছে যে খুব শীঘ্রই এনগেজমেন্ট করে নেবেন এবং একসঙ্গে থাকার প্ল্যান রয়েছে নিজের বাড়িতে, পরবর্তীতে সব ঠিক থাকলে বিয়ের পথে হাঁটবেন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media