whatsapp channel

Ritabhari Chakraborty: ভরা বর্ষায় শীতের স্বপ্ন দেখছেন ঋতাভরী!

সদ্য বিদেশ থেকে ফিরেছেন অন্যতম সুন্দরী বঙ্গ তনয়া ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) । ফিরে এসেই একের পরেও বোল্ড ছবি দিয়ে দর্শকদের মন চুরি করছেন তিনি। তার প্রতিটা ছবি ঘিরে তৈরি…

Avatar

সদ্য বিদেশ থেকে ফিরেছেন অন্যতম সুন্দরী বঙ্গ তনয়া ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) । ফিরে এসেই একের পরেও বোল্ড ছবি দিয়ে দর্শকদের মন চুরি করছেন তিনি। তার প্রতিটা ছবি ঘিরে তৈরি হচ্ছে উষ্ণতার পারদ। বিশেষত,ঋতাভরী সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়ানোর জন্য আগাগোড়া সিদ্ধহস্ত। ফিগার যেমনই হোক না কেন,শরীরী মায়া ও স্টাইলিশ পোশাকে তিনি পাকা খিলাড়ি।

সদ্য সুপারহট অবতারে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন ‘dreaming of winter’। অর্থাৎ, এই বর্ষাকালে শীতের স্বপ্ন দেখছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে একটি দুধ সাদা ব্ল্যানকেট গায়ে জড়ানো, খোলা চুল, বা দিকের অন্তর্বাস ও উপচে পড়া যৌবন উকি দিচ্ছে। শরীর ঘিরে শুধুই উষ্ণতার পারদ। বঙ্গ তনয়ার ছবি ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়ায়। দিন দিন যেন আরো বেশি সুন্দরী হয়ে উঠছেন তিনি।

গত এক বছর প্রায় শয্যাসঙ্গী ছিলেন। বিছানা ছেড়ে বিশেষ উঠতে পারেননি। গুরুতর অসুস্থ ছিলেন। ফিসচুলায় কষ্ট পাচ্ছিলেন অভিনেত্রী। সময়মতো অস্ত্রোপচার না করালে সমস্যা বাড়ত, তাই কোনওরকম রিস্ক না নিয়ে অপারেশ করিয়ে নেন । বর্তমানে সম্পূর্ন সুস্থ, এবং একাধিক বিজ্ঞাপনের কাজে মুখ দেখিয়েছেন তিনি।

সুন্দরী এই বঙ্গতনয়া ক্যাটরিনা কাইফের সঙ্গে গোল্ড জুয়েলারির বিজ্ঞাপন করেছেন একই সঙ্গে। এছাড়াও, অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত নতুন ছবি ‘ফাটাফাটি’-তে কাজ করতে চলেছেন তিনি। সম্ভবত, চলতি বছরের শেষের দিকে বিয়ের পিড়িতে বসবেন প্রেমিক তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে। বর্তমানে প্রেমিকের সঙ্গে লিভ ইন করলেও বছর শেষে। ডেস্টিনেশন ওয়েডিং করবেন বলে জানিয়েছেন অভিনেত্রী।

whatsapp logo