Hoop VideoHoop Viral

VIRAL: দুধ সাদা বিছানায় ফুল ছড়িয়ে নিধির সঙ্গে ফুলশয্যা রিতেশের, নেটিজেনদের ঘাম ঝরাচ্ছে এই ভিডিও

ভারতীয় বিনোদন জগতে নতুনভাবে উত্থান ঘটেছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির। হরিয়ানা সহ একাধিক রাজ্যে প্রচলিত হিন্দি ঘেঁষা এই ভাষায় নির্মিত ছবির পাশাপাশি ভোজপুরী ভাষার গানগুলিকেও এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন গানের সঙ্গে মশলাদার লিরিক্স থাকে এইসব গানে। উল্লেখ্য, ভোজপুরী গান এখন শোনা যায় বাংলাতেও। তাই একথা বলাই যায় যে দিনের পর দিন ভোজপুরী দুনিয়ার মত্ততা ছড়িয়ে পড়ছে গোটা দেশে। বিশেষ করে মানুষের হাতে মোবাইল এসে এই জনপ্রিয়তা বাড়িয়ে দিয়েছে কয়েকগুণ।

আর এই ভোজপুরী গানের দুনিয়ায় নবাগত হিসেবে বেশ নাম করেছেন নায়ক রিতেশ পান্ডে (Ritesh Pandey)। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা সমসাময়িক কোনো বলিউড স্টারের থেকে নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন এই হিরোর নতুন গান রিলিজের দিকে। অন্যদিকে নায়কের থেকেও ভোজপুরী ইন্ডাস্ট্রির দর্শকদের নজর থাকে নায়িকাদের উপর। এই ইন্ডাস্ট্রিতে যৌবনের জোয়ারে দর্শকদের ভাসিয়ে নিয়ে যেতে যেতেই জনপ্রিয় হয়ে উঠেছেন অনেকেই। এই তালিকায় এখন নাম উঠে আসে নিধি ঝাঁয়ের (Nidhi Jha)। তিনিও একইভাবে নিজের আবেদনশীল অভিব্যক্তি দেখিয়েই দর্শকদের মন ভেজাতে সিদ্ধহস্তা। বলা যায়, ভোজপুরী দুনিয়ায় উদীয়মান নায়িকা হিসেবে প্রথমের সারিতেই থাকে তার নাম।

আর এবার এই দুই স্টারকে একই ভিডিওতে দেখেই মুগ্ধ হলেন দর্শকরা। আজ্ঞে হ্যাঁ, একই গানের ভিডিওতে রিতেশ পান্ডের সঙ্গে দেখা গেল নিধিকে।এই গানের ভিডিওটি ইতিমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। ভিডিওর শুরুতেই নায়িকাকে দেখা গেছে দুধসাদা ঢিলেঢালা টপ ও কালো রংয়ের হট-প্যান্টে। তারপরেই ভিডিওতে নায়কের এন্ট্রি ঘটে। বদ্ধ বেডরুমে ফুল ছড়িয়ে রোমান্স করতে দেখা গেছে দুজনকে। সংবেদনশীল স্থানে চুম্বন ও তাতে নায়িকার শরীরের মোচড় যেন ভিডিওটিতে রং ঢেলে দিয়েছে। তাই এই ভিডিওর পরতে পরতে রয়েছে উত্তাল রোমান্সও আদরের ছোঁয়া।

এই গানের ভিডিওটি ইতিমধ্যে দর্শককূলকে মুগ্ধ করেছে। ‘ভোজপুরী তড়কা’ নামের ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে গানটি। ইতিমধ্যে তিন লক্ষর কাছাকাছি দর্শক গানটির মজা নিয়েছেন। লাইক ও কমেন্টও এসেছে হাজার হাজার। এককথায় ইউটিউবে বর্তমানে ট্রেন্ডিং গানের তালিকায় জায়গা করে নিয়েছে এই মিউজিক ভিডিও।

Related Articles