Hoop VideoHoop Viral

VIRAL: খোলা আকাশের নীচে শিবানীর সঙ্গে উদ্দাম রোমান্স ঋত্বিকের, ঘুম কাড়বে জুটির কেমিস্ট্রি

বর্তমানে ভারতের প্রতিটি কোনায় পৌঁছে গিয়েছে ডিজিট্যাল মাধ্যম। আর এই মাধ্যমে এখম বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই ভোজপুরী গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিও। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ভাষার জনপ্রিয়তা।

আর বর্তমানে এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন বর্তমান প্রজন্মের কিছু নায়ক। নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব, খেসারি লাল যাদব, পবন সিং হলেন তাদের মধ্যে অন্যতম। তবে এই তালিকায় নবাগত হিসেবে নিজেকে সংযুক্ত করেছেন ভোজপুরী নায়ক ঋত্বিক সিং (Ritik Singh)। অন্যদিকে এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের স্থান সবসময় উঁচুতে। এই তালিকায় মোনালিসা, স্বপ্না চৌধুরী, আম্রপালি দুবে, কাজ রাঘবানির মতো অভিনেত্রীরা বিখ্যাত। তবে এই তালিকায় শিবানী সিংয়ের (Shivani Singh) নামটিও বেশ নজরকাড়া। অভিনেত্রীর কায়িক সৌন্দর্যে মুগ্ধ হন দর্শকরা।

আর এবার এই দুই শিল্পীর একটি মিউজিক ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হল সামাজিক মাধ্যমে। ‘জীজা জী কে ভাই সে’ নামের ভোজপুরী গানে দেখা গেল দুজনকে। এই গানের ভিডিওর শুরুতেই নায়িকাকে দেখা গেল দুধসাদা রংয়ের অন্তর্বাসের সঙ্গে ডেনিম শর্টস ও জ্যকেটে। এছাড়াও ভিডিওর পরতে পরতে তার পোশাক পরিবর্তন হয়েছে। কখনো ওয়ানপিসে দেখা গেছে তাকে, আবার কখনো ভেজা ফিনফিনে পোশাকে ধরা দিয়েছেন তিনি। অন্যদিকে নায়ককেও দেখা গেল জিন্স শার্ট ও টিশার্ট লুকে। দুজনে রোমান্স করলেন ভিডিও জুড়ে। কখনো পার্কে, কখনো সুইমিং পুলের ধারে, আবার কখনো ঘনিষ্ঠ হয়ে উঠলেন তারা।

এই বিখ্যাত ভোজপুরী গানটি গেয়েছেন খোদ শিবানী সিং এবং নায়ক ঋত্বিক সিং। এই গানের সাহসী সব দৃশ্যের সঙ্গে চটুল লিরিক্স বেশ মন জয় করেছে শ্রোতাদের। গানটি ‘এক নাম্বার মিউজিক’ নামের ইউটিউব চ্যানেল থেকে ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন। তাই ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে এই গানের ভিডিও।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা