Hoop PlusTollywood

Rituparna Sengupta: গায়ে নেই ব্লাউজ, লালপাড় ঘিয়ে শাড়িতে ‘মায়াকুমারী’ ঋতুপর্ণা

Advertisements

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) টলিউডের এমন একজন চিরহরিৎ অভিনেত্রী, যাকে বর্তমানে দেখলে বোঝা দায় যে তার বয়স পেরিয়েছে ৪৫। এখনো ছিমছাম ফিগার, শরীরে নারী বয়সের কোনো ছাপ। এখনো যেন অভিনেত্রীর শরীর থেকে চুঁইয়ে পড়ে যৌবনের জীবন্ত গ্ল্যামার। অভিনয় জগতে সক্রিয়তা কমলেও ভক্তদের এখনো কাছাকাছি থাকতে ভালোবাসেন এই অভিনেত্রী। তাই সামাজিক মাধ্যমে নিজেকে বেশ সক্রিয় রেখেছেন তিনি। প্রায়ই নানা অবতারে ধরা দেন অনুরাগীদের। কখনো উষ্ণতার মোড়া পশ্চিমি পোশাকে আব্রু ঢাকেন অভিনেত্রী, কখনো আবার ট্র্যাডিশনাল শাড়িতে ধরা দেন। আর বর্তমান প্রজন্মের কাছেও তাই একইভাবে হার্টথ্রব হয়ে আছেন অভিনেত্রী।

নতুন বছরে এবার নতুন লুকে অবতীর্ণ হলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। শীতের দিনেও উষ্ণতা ঢেলে দিলেন নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে। তবে এবার কোনো বোল্ড ওয়েস্টার্ন পোশাক নয়, এক্কেবারে বাঙালিয়ানায় নিজেকে বন্দি করলেন অভিনেত্রী। আর সেই ছবিতেই হল বাজিমাত। ভক্তদের মন জয় করল প্রিয় অভিনেত্রীর এই বাঙালি লুক। ছবিতে অভিনেত্রীকে দেখা গেছে ঘিয়ে রঙের লাল-পাড় সিল্ক শাড়িতে। গায়ে নেই কোনো ব্লাউজ। মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক। এক্কেবারে সাদামাটা করে বাঁধা চুল, খোঁপায় একটি পদ্মফুল এঁটেছেন অভিনেত্রী। হাতের উপরের তালুতে আলতার গোলক, হাতে মানানসই গোল্ডেন জুয়েলারি। এভাবেই শাড়ির বুকের আঁচল হাতে নিয়ে রোদপিঠ করে বসে আছেন অভিনেত্রী। চোখেমুখে পরিচিত বাঙালিয়ানার ছাপ। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমার অন্তরের মায়াকুমারীকে সঙ্গে নিজেকে জুড়ে নিচ্ছি’। এককথায় নিজের আসন্ন ছবির প্রচারও এই পোস্টে করেছেন তিনি।

অভিনেত্রীর এই পোস্ট বেশ মনে ধরেছে অনুরাগীদের। ভালোবাসায় প্রিয় মানুষটিকে ভরিয়ে দিয়েছেন তারা। ইনস্টাগ্রাম জুড়ে বোল্ড ওয়েস্টার্ন পোশাকের ছড়াছড়ি, তার মাঝে ভিন্ন স্বাদের এই ছবি বেশ নজরকাড়া। তারই প্রতিফলন দেখা গেছে কমেন্ট বক্সে। অনেকেই ভালোবাসার ইমোজিতে ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে। অনেকেই আবার তার এই লুকের প্রশংসায় হয়েছেন পঞ্চমুখ। একজন লিখেছেন, ‘এক্কেবারে বাঙালি রমণী লাগছে তোমায়’; একজন আবার লিখেছেন, ‘আপনার আসন্ন ছবির জন্য শুভকামকনা রইল’।

প্রসঙ্গত, আগামী ১৩ ই জানুয়ারি মুক্তি পাচ্ছে বাংলা ছবি ‘মায়াকুমারী’ (Mayakumari)। এই ছবিতে ঋতুপর্ণা সেনগুপ্তর বিপরীতে দেখা যাবে অভিনেতা আবির চট্টোপাধ্যায়কে (Abir Chatterjee)। প্রেমের গল্প দিয়ে সাজানো হয়েছে ছবির প্লট। এই পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন একথা- ‘আগামী ১৩ ই জানুয়ারি মুক্তি পাচ্ছে, ছবিটি কেউ মিস করবেন না’।

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা