Hoop PlusTollywood

Rituparna Sengupta: বিবাহিত পুরুষকে বিয়ে করে অন্তঃসত্ত্বা ঋতুপর্ণা!

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) কেরিয়ার শুরু করেছিলেন বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনয়ের মাধ্যমে। তৈরি হয়েছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ও ঋতুপর্ণার হিট জুটি। কিন্তু একসময় এই জুটি ভেঙে যায়। ঋতুপর্ণা অন্য ঘরানার ফিল্মে অভিনয় শুরু করেন। বাংলার গন্ডি পেরিয়ে তিনি চলে যান মুম্বই। সেখানেও অভিনেত্রী হিসাবে যথেষ্ট দক্ষ ঋতুপর্ণা। কিন্তু এবার তাঁর কেরিয়ারে আসতে চলেছে নতুন মোড়। আগামী 26 শে মে মুক্তি পেতে চলেছে ঋতুপর্ণা অভিনীত ফিল্ম ‘বিউটিফুল লাইফ’।

চিত্রশিল্পী ও ভাস্কর আর.ডি.নাথ (R.D.Nath)-এর পরিচালনায় তৈরি এই ফিল্মে ঋতুপর্ণা ছাড়াও অভিনয় করছেন টোটা রায়চৌধুরী (Tota Roychowdhury), পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee) শ্রীলা মজুমদার (Sreela Majumder) প্রমুখ। আর.ডি.নাথ-এর এটিই প্রথম ফিল্ম। ইতিমধ্যেই একাধিক আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রশংসিত হয়েছে ‘বিউটিফুল লাইফ’। ফিল্মের কেন্দ্রীয় চরিত্র বর্ণালী। তার বাবা ডঃ শিব শঙ্কর একজন বিজ্ঞানী। বর্ণালী ছবি আঁকতে ভালোবাসে। সে ভালোবাসে মূর্তি গড়তে। বর্ণালীর প্রেম তার সহকর্মী রাহুল। সে বিবাহিত। রাহুলের স্ত্রী আক্রান্ত সেরিব্রাল অ্যাট্রোফিতে। অপরদিকে বর্ণালীর বাবা চান রাহুলের স্ত্রীকে সুস্থ করে তুলতে। এই ক্ষেত্রে তিনি ব্যবহার করতে চান মিউজিক থেরাপি যা সঠিক ভাবে ব্যবহার করা হলে চিকিৎসা বিদ্যায় আসতে পারে আমূল পরিবর্তন।

 

View this post on Instagram

 

A post shared by R D Nath (@raju_debnath_74)

মিউজিক থেরাপি প্রয়োগ করে রাহুলের স্ত্রীকে শিব অনেকটা সুস্থ করে তুললেও নিজে আত্মহত্যা করতে বাধ্য হন তাঁর সহকর্মীর ষড়যন্ত্রের কারণে। কিন্তু বর্ণালী ততদিনে রাহুলকে বিয়ে করে অন্তঃসত্ত্বা। সম্পর্কের সমীকরণ ও অচেনা পথের কাহিনী নিয়ে আগামী 26 শে মে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘বিউটিফুল লাইফ’। সর্বভারতীয় স্তরে মোট চারটি ভাষায় মুক্তি পাবে এই ফিল্ম।

তবে আর.ডি.নাথ-এর পরিচালনায় একটি দক্ষিণী ফিল্মেও আগামী দিনে অভিনয় করতে দেখা যাবে ঋতুপর্ণাকে। এই ফিল্মে অভিনয় করবেন বলিউড ও হলিউডের প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীরা। দক্ষিণী ফিল্মটি প্রযোজনা করছেন ঋতুপর্ণা।

 

View this post on Instagram

 

A post shared by R D Nath (@raju_debnath_74)

whatsapp logo