Hoop Plus

সিনেমায় কাজ পেতে পরিচালকের সামনে কি করেছিলেন সারা আলি খান! ভাইরাল ভিডিও

নেপোটিজম বিতর্ক নিয়ে যখন মানুষের তুমুল ক্ষোভের মুখে বলিউড, সেই সময় পরিচালক রোহিত শেঠীর একটি পুরোনো ভিডিও ভাইরাল হয়ে নেপোটিজমের আগুনে আঁচ বাড়িয়ে দিল। ইতিমধ্যে বলিউডের তথাকথিত নেপোকিডেরা নেটিজেনদের ট্রোলিং এবং সমালোচনায় ক্ষত বিক্ষত। সুপার ডিসলাইকে রেকর্ড করে ফেলেছে নেপোটিজমসর্বস্ব ছবি সড়ক ২ এর ট্রেলার।

এই উত্তপ্ত পরিস্থিতির মধ্যে রোহিত শেঠীর ভিডিও ক্লিপটি নতুন করে বিতর্ক তুলেছে নেপোটিজম নিয়ে। ভিডিওটি কপিল শর্মার শোয়ের একটি পুরোনো ক্লিপ। একশন ফিল্ম ‘সিম্বা’র প্রচারে এসেছিলেন রোহিত। উল্লেখ্য, সিম্বাতে নায়িকার ভূমিকায় অভিনয় করেন সঈফ কন্যা সারা আলী খান। সেখানে সারার সামনেই রোহিতকে স্বীকার করতে দেখা যাচ্ছে যে কেন তিনি ছবিটিতে সারাকে কাস্ট করেন। রোহিত বলেন,’স্যার, দয়া করে আমাকে কাজ দিন– ঠিক এই ভাবে হাত জোর করে আমার কাছে এসে হাত জোড় করেছিল সারা। সঈফ আর অমৃতা সিংয়ের মেয়ে একা একজন পরিচালকের সামনে এসে বলছে প্লিজ স্যার, আমাকে কাজ দিন। এই কথা শুনে আমার কান্না পেয়ে গিয়েছিল। আমি বললাম–ছবিটা করে ফেল।’

নেপোটিজম নিয়ে রোহিতের এই রকম স্বীকারোক্তি শুনে সেদিন শোয়ের সকলে হাত তালি বাজিয়েছিলেন। কিন্তু আজকের পরিস্থিতিতে ভাইরাল এই ভিডিও যে রোহিত সারা উভয়ের জন্য বুমেরাং হতে চলেছে তা নিশ্চিত ছিল। স্বাভাবিক ভাবে ভিডিওটির প্রতিক্রিয়ায় সমালোচনার ঝড় উঠেছে। অজস্র ট্রোলিং এর স্বীকারও হতে হচ্ছে দুজনকে। দেখুন সেই ভিডিও।

whatsapp logo