Bengali SerialHoop Plus

Roosha Chatterjee: বিয়ের ৯ মাস পর ঘরে ফেরা, অভিনয় জীবন নিয়ে বিষ্ফোরক রুশা চট্টোপাধ্যায়

অভিনয় জগতের কিছু প্রাক্তন অভিনেত্রী বিয়ের পরেই বিদায় জানিয়েছেন অভিনয়কে। এঁদের মধ্যে অন্যতম রুশা চট্টোপাধ্যায় (Roosha Chatterjee)। ছোটপর্দার অত্যন্ত পরিচিত মুখ ছিলেন তিনি। একাধিক সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করে তিনি দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছিলেন। ‘তোমায় আমায় মিলে’র উষসী এখনো অনেক সিরিয়ালপ্রেমীর মনে রয়ে গিয়েছেন। কিন্তু সেই রুশা এখন বিনোদন ইন্ডাস্ট্রির লাইমলাইট থেকে অনেক দূরে। বিয়ে করে প্রবাসী হয়ে গিয়েছেন তিনি।

চলতি বছরের জানুয়ারি মাসেই বিয়ে করেছিলেন রুশা। স্বামী অনুরণ রায়চৌধুরী পেশায় একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার। তাঁর সঙ্গেই বিয়ের পরপর কলকাতা ছেড়ে আমেরিকার উদ্দেশে পাড়ি দিয়েছিলেন তিনি। বর্তমানে মার্কিন মুলুকেই সংসার পেতেছেন রুশা। সেখান থেকে সুখী দাম্পত্যের ছবি মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন তিনি। অবশেষে বিয়ের প্রায় ৯ মাস পরে কলকাতার কথা মনে পড়ল রুশার।

কলকাতায় ফিরেছেন রুশা। তবে বাড়িতে ঢোকার আগেই মাঝ আকাশে এক বড় সারপ্রাইজ অপেক্ষা করছিল তাঁর জন্য। দোহা থেকে কলকাতার বিমানে হঠাৎ করেই প্রাক্তন সহকর্মী সম্রাট মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা হয়ে যায় তাঁর। সম্রাট, ময়নার সঙ্গে তাঁর তোলা ছবি ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সংবাদ মাধ্যমকে রুশা বলেন, নিজের বাড়িতে ফেরার আনন্দ তো আছেই। কিন্তু বিমানে সম্রাট, ময়নাকে দেখে তিনি সত্যিই অবাক হয়ে গিয়েছিলেন।

দীর্ঘ ১৩ বছর ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত ছিলেন রুশা। জনপ্রিয়তাও পেয়েছেন আকাশ ছোঁয়া। হঠাৎ করে সব ছেড়ে নতুন পরিবেশে মানিয়ে নেওয়া সহজ ছিল নাকি চ্যালেঞ্জ ছিল রুশার কাছে? প্রাক্তন অভিনেত্রী জানান, অভিনয় জীবনের প্রতিটি চরিত্র তাঁর এখনো মনে পড়ে। ওটা তাঁর জীবনের একটা অধ্যায় ছিল যা খুব ভালো ভাবেই সমাপ্ত হয়েছে। এখন জীবনের আরেকটি নতুন অধ্যায় শুরু করেছেন রুশা। তিনি সুখে আছেন। এভাবেই এগোতে চান ভবিষ্যতের দিকে। কলকাতায় এসে আপাতত কিছুদিন পরিবারের সঙ্গে সময় কাটাবেন রুশা। ফেরার দিনক্ষণ এখনো ঠিক হয়নি বলেই জানান তিনি।

Related Articles