whatsapp channel

Roosha Chatterjee: ‘বেঁটে বর’ কটাক্ষ উড়িয়ে স্বামীর পাশে এ কেমন সাজে রুশা!

চলছে উৎসবের মরশুম। ক্রমশ এগিয়ে আসছে ভুত-চতুর্দশী। অপরদিকে বিদেশেও শুরু হয়ে গিয়েছে হ্যালোউইন উইক। এদিন বিদেশের বাসিন্দারা ভুত সেজে পার্টি করেন। ভয়াবহ সাজ সাজলেও মজাদার হয়ে ওঠে পার্টি। পাশ্চাত্য সভ্যতার…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

চলছে উৎসবের মরশুম। ক্রমশ এগিয়ে আসছে ভুত-চতুর্দশী। অপরদিকে বিদেশেও শুরু হয়ে গিয়েছে হ্যালোউইন উইক। এদিন বিদেশের বাসিন্দারা ভুত সেজে পার্টি করেন। ভয়াবহ সাজ সাজলেও মজাদার হয়ে ওঠে পার্টি। পাশ্চাত্য সভ্যতার অনুকরণে বাংলাতেও চলে এসেছে হ্যালোউইন। তবে এখানে হ্যালোউইন পার্টি হয় ডিজের সঙ্গতে। ফলে ভুত থাকলেও সে পালিয়ে যাবে। রুশা চট্টোপাধ্যায় (Roosha Chatterjee) অবশ্য বিনোদন জগৎ থেকে দূরে সরে গেলেও সকলের নজর তাঁর স্বামী অনুরণন রায়চৌধুরী (Anuranan Roychowdhury)-র সাথে অভিনেত্রীর রসায়নের উপর। রুশাও তা বুঝতে পেরে ইদানিং স্বামীর সাথে একের পর এক ছবি শেয়ার করেন ইন্সটাগ্রামে। বাদ গেল না হ্যালোউইনের ছবিও।

Advertisements

বর্তমানে অনুরণন কর্মসূত্রে সিয়াটল প্রবাসী। রুশাও সেখানেই থাকেন। হ্যালোউইন পার্টির সন্ধ্যায় সুন্দরী ড্রাকুলার বেশে ক্যামেরাবন্দি হলেন রুশা। পরনে ছিল লাল রঙের ভেলভেটের হুডি ড্রেস। দুই চোখ আকর্ষক করে তুলেছিল কালো উইং আইলাইনারের টান। ঠোঁট উজ্জ্বল হয়ে উঠেছিল লাল রঙের লিপস্টিকে। হালকা গোলাপি হাইলাইটারের ব্যবহার ছিল রুশার চিকবোনে। চুল খোলা ছিল। ফ্রিঞ্জ এসে পড়েছিল কপালের উপর। ঠোঁটের ফাঁক দিয়ে দৃশ্যমান হচ্ছিল লেডি ড্রাকুলার ছোট্ট সাদা শ্বদন্ত। অনুরণন অবশ্য অদ্ভুত সাজে নিজেকে সাজাননি। তিনি পরেছিলেন কালো টি-শার্ট ও একই রঙের জ্যাকেট। স্বামী-স্ত্রী দুইজনে ঘনিষ্ঠ হয়ে ছবি তুলেছেন। ইন্সটাগ্রামে ছবিগুলি শেয়ার করে রুশা লিখেছেন হ্যালোউইন পার্টির কথা। ক্যাপশনে জুড়েছেন মজাদার সাদা ভুতের ইমোজি।

Advertisements

চলতি বছর প্রথমবার বিদেশের মাটিতে দুর্গাপুজো কাটিয়েছেন রুশা। তবে অনুরণন ছাড়া অন্য কোনও পরিবারের সদস্য ছিলেন না তাঁর সাথে। ঘনিষ্ঠ বন্ধু বৃত্তেই দুর্গাপুজোর আনন্দ করেছেন রুশা ও অনুরণন। চলতি বছর মাইক্রোসফটে কর্মরত সফটওয়্যার ইঞ্জিনিয়ার অনুরণনকে বিয়ে করে দীর্ঘদিনের অভিনয় কেরিয়ারকে বিদায় জানিয়ে সিয়াটলে সংসার পেতেছেন রুশা।

Advertisements

তাঁর বিয়ের সময় অনুরণনের উচ্চতা ও চেহারা নিয়ে যথেষ্ট কটাক্ষ করা হলেও নবদম্পতি তার উত্তর দেননি। তবে এরপর ইন্সটাগ্রামে তাঁদের সুখী সংসারের ছবি শেয়ার করে নীরবে সব সমালোচনার জবাব দিয়েছেন রুশা।

Advertisements

whatsapp logo
Advertisements