whatsapp channel

বাবা হতে চলেছেন ‘মহাভারত’-এর অর্জুন! অবশেষে মুখ খুললেন অভিনেতা

করোনা আবহে এখন সেলিব্রিটি থেকে আম জনতা প্রত্যেকেই পরিবারের সঙ্গে সময় কাটাতে পারছেন। অনেকেই আবার ফ্যামিলি প্ল‍্যানিং করছেন। অভিনেতা শাহির শেখ (sahir sheikh)ও তাঁর স্ত্রী রুচিকা কাপুর (Ruchika kapoor)-এর ঘরেও…

Avatar

HoopHaap Digital Media

করোনা আবহে এখন সেলিব্রিটি থেকে আম জনতা প্রত্যেকেই পরিবারের সঙ্গে সময় কাটাতে পারছেন। অনেকেই আবার ফ্যামিলি প্ল‍্যানিং করছেন। অভিনেতা শাহির শেখ (sahir sheikh)ও তাঁর স্ত্রী রুচিকা কাপুর (Ruchika kapoor)-এর ঘরেও কি আসতে চলেছে নতুন অতিথি?

মুম্বই টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কান পাতলে অন্তত এরকমই শোনা যাচ্ছে। কিন্তু সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে শাহির এই প্রসঙ্গে এখনই কিছু বলতে চাইলেন না। তাঁর মনে হয়, এই বিষয়টা এখুনি বলার প্রয়োজন নেই। তবে রুচিকা অন্তঃসত্ত্বা কিনা এ বিষয়ে মুখ খুলতে নারাজ শাহির।

বালাজি টেলিফিল্মস-এর ‘মহাভারত’ সিরিয়ালে অর্জুনের চরিত্রে অভিনয় করেছিলেন শাহির। বালাজি মোশন পিকচার্স-এর ক্রিয়েটিভ প্রোডিউসার এবং এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট রুচিকা। কাজের সূত্রে শাহিরের সঙ্গে রুচিকার আলাপ যা পরবর্তীকালে প্রেমে পরিণত হয়েছে। গত বছর নভেম্বর মাসে করোনা অতিমারীর কারণে কোর্ট ম্যারেজ করেছিলেন রুচিকা ও শাহির। চলতি বছরের জুন মাসে তাঁদের গ্র‍্যান্ড রিসেপশন হওয়ার কথা ছিল। কিন্তু করোনার দ্বিতীয় ঢেউয়ের কারণে আপাতত তা স্থগিত রয়েছে।

2009 সালে ডিজনি সিরিজ ‘কেয়া মস্ত হ্যায় লাইফ’-এর মাধ্যমে টেলিভিশনে ডেবিউ করেছিলেন শাহির। কিন্তু বালাজির ‘মহাভারত’-এর ‘অর্জুন’ চরিত্র তাঁকে লাইমলাইটে এনে দিয়েছিল। ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয়তা পাওয়ার পর ইন্দোনেশিয়া বেসড কিছু টেলিভিশন শো করেছেন শাহির।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media