whatsapp channel

Roshni Bhattacharya: অভিনেত্রী রোশনির রিসেপশনে রাজকীয় আয়োজন, মেনু দেখলে জিভে জল আসবে

গত বছর হঠাৎই সময় থমকে দাঁড়িয়ে গিয়েছিল। ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharya) ও তাঁর দীর্ঘদিনের প্রেমিক তূর্য (Turjo)-র আইনত বিয়ে হয়ে গিয়েছিল গত বছর। এমনকি…

Avatar

Nilanjana Pande

গত বছর হঠাৎই সময় থমকে দাঁড়িয়ে গিয়েছিল। ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharya) ও তাঁর দীর্ঘদিনের প্রেমিক তূর্য (Turjo)-র আইনত বিয়ে হয়ে গিয়েছিল গত বছর। এমনকি ‘করুণাময়ী রানী রাসমণি’ ইউনিটের তরফে রোশনির জন্য আইবুড়োভাতের আয়োজন করা হয়েছিল। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তিনি। এমনকি আনুষ্ঠানিক বিয়ের দিন ধার্য হয়ে গিয়েছিল। অভিনয় থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন রোশনি। কিন্তু তাঁর শ্বশুরমশাই অর্থাৎ তূর্যর বাবার আকস্মিক প্রয়াণের ফলে রোশনি ও তূর্যর আনুষ্ঠানিক বিয়ে ক্যান্সেল হয়ে যায়। পর্দার জগদম্বা আবারও ফিরেছিলেন অভিনয় জগতে। কিন্তু শ্বশুরমশাই-এর বাৎসরিক কাজ সম্পন্ন হওয়ার পর চলতি বছর নতুন করে আরেকটি আনুষ্ঠানিক বিয়ের দিন ধার্য করা হয় চলতি বছরের ডিসেম্বর মাসের শুরুতেই। সিঁথিতে সিঁদুর পরে আইবুড়োভাত খেয়ে রোশনি বসেছিলেন বিয়ের পিঁড়িতে। সমস্ত রীতি মেনে সাতপাকে বাঁধা পড়েছিলেন তূর্যর সাথে। 10 ই ডিসেম্বর ছিল রিসেপশন অর্থাৎ রোশনির বৌভাত।

রিসেপশনের সন্ধ্যায় নীল রঙের লেহেঙ্গা-চোলিতে সেজেছিলেন রোশনি। চুলে খোঁপা বেঁধে ফুল দিয়ে সাজিয়েছিলেন। পরেছিলেন মানানসই সোনার গয়না। সিঁথিতে ছিল সিঁদুর ও হাতে শাঁখা-পলা-লোহা। তূর্যর পরনে ছিল মেরুন রঙের ব্লেজার ও ট্রাউজার। কলকাতার সায়েন্স সিটির কাছে অর্কিড গার্ডেন্সে বসেছিল রোশনি ও তূর্যর রিসেপশনের আসর। সাদা রঙের অর্কিডে সেজে উঠেছিল অর্কিড গার্ডেন্স।

তারকাখচিত রিসেপশন পার্টিতে উপস্থিত ছিলেন গৌরব চট্টোপাধ্যায় (Gaurav Chatterjee), দেবলীনা কুমার (Devleena Kumar), রুদ্রজিৎ মুখোপাধ্যায় (Rudrajit Mukherjee) ও প্রমিতা চক্রবর্তী (Pramita Chakraborty), বিশ্বাবসু বিশ্বাস (Biswabasu Biswas), সৃষ্টি পাণ্ডে (Sristi Pandey), ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee)-রা। রিসেপশনের মেনুতেও ছিল চমক। বিভিন্ন ধরনের স্যালাড ও স্যুপের পাশাপাশি মেন কোর্সে ছিল বাসন্তী পোলাও, সাদা ভাত, ফিশ ফ্রাই, ভেটকি পাতুরি, চিকেন কষা, মাটন কষা, চাটনি, পাঁপড়। শেষ পাতে ছিল মাখা সন্দেশ, কেক, কেশর জিলিপি।

তবে তূর্যকে কিন্তু ভাত-কাপড়ের পাশাপাশি রোশনির মেকআপ ও যাবতীয় পছন্দের সামগ্রী যোগানোর দায়িত্ব নিতে হয়েছে। নিতে হয়েছে দেশ-বিদেশ ঘোরানোর দায়িত্বও। তা শুরু হতে চলেছে হানিমুন দিয়ে। আগামী সপ্তাহেই হানিমুনে থাইল্যান্ড রওনা দিচ্ছেন রোশনি ও তূর্য। আপাতত আগামী বছরের আগে অভিনয় জগতে ফিরছেন না রোশনি। তূর্যকে একটু বিবাহিত জীবনে অভ্যস্ত তো করতে হবে!

whatsapp logo