Hoop VideoHoop Viral

VIDEO: লজ্জা ভুলে পুরুষদের মাঝে উদ্দাম নাচ রুবি যাদবের, সাহসী ভিডিও গোপনে একা দেখুন

ভারতের বিখ্যাত লোকনৃত্য রাগনী। এটি পঞ্জাবি ঘরানার নৃত্যশৈলী। ইদানিং রাগনী নৃত্যের প্রতিযোগিতার আয়োজন করা হচ্ছে পঞ্জাবের বিভিন্ন এলাকায়। তাতে যোগ দিচ্ছেন একাধিক নৃত্যশিল্পী। এই নৃত্যশিল্পীদের মধ্য থেকেই উঠে আসছেন বহু তরুণী ও যুবতী যাঁরা রাগনী ও হরিয়ানভি নৃত্যশৈলীকে নিজেদের পেশায় পরিণত করছেন। সম্প্রতি ‘হরিয়ানা লাইভ মিউজিক’ নামে একটি ইউটিউব চ্যানেল থেকে রাগনী নৃত্যের প্রতিযোগিতা কভার করা হয়েছিল। সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রাগনী প্রতিযোগিতায় নজর কেড়েছেন রুবি যাদব (Ruby Yadav) নামে এক তরুণী।

চলতি বছরের তেইশে ফেব্রুয়ারি রুবির নাচের ভিডিও ভাইরাল হয়েছে ‘হরিয়ানা লাইভ মিউজিক’ থেকে। ইতিমধ্যেই এই ডান্স ভিডিওটি অতিক্রম করেছে দেড় লক্ষ ভিউ। ভিডিওতে দেখা যাচ্ছে, রঙ-বেরঙের শামিয়ানার নিচে শতরঞ্চি পেতে বসে রয়েছেন দর্শকরা। তাঁদের অধিকাংশই পুরুষ। দর্শকদের মাঝে নৃত্য পরিবেশন করছেন রুবি। তাঁর পরনে রয়েছে অফ হোয়াইট রঙের টাইট কামিজ। কামিজ জুড়ে রয়েছে লাল রঙের ফ্লোরাল প্রিন্ট। কামিজের নেকলাইন সামান্য ডিপ। কামিজের সাথে টিম আপ করা হয়েছে লাল রঙের পাতিয়ালা সালোয়ার এবং লাল-সাদা ওড়না। ‘তু ভি সি বম্ব’ গানের সাথে নেচেছেন রুবি। নাচের শুরু করেছেন ঠুমকার মাধ্যমে। ঠোঁটে জিভ দিয়ে অদ্ভুত মুখভঙ্গি করেছেন রুবি।

তবে একসময় নাচ থামিয়ে কয়েক মিনিটের জন্য রুবি ঘুরে নিয়েছেন চারপাশে। তারপরে শুরু করেছেন সানি দেওল (Sunny Deol)-এর ‘ইয়ারা ও ইয়ারা’ নাচের স্টেপ। তবে তার মধ্যেই সামান্য বলিউড ফ্লেভার মিশিয়েছেন রুবি। বাদ দেননি বুটি ডান্স। তবে রুবি নাচতে নাচতে দর্শকদের সামনে বসে পড়লেও নেকলাইন আবৃত করে নিয়েছেন ওড়নায়। ক্লিভেজ শো-অফ করেননি তিনি।

তবে উপস্থিত দর্শকদের যথেষ্ট পছন্দ হয়েছে রুবির নাচ। কারণ নিজেদের মোবাইলে শিল্পীর নাচ ভিডিও করেছেন তাঁরা।

whatsapp logo