Hoop VideoHoop Viral

Viral: মানুষের ভঙ্গিতে শালিক পাখি বলছে ‘হরে কৃষ্ণ’, ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল

বাড়িতে একটা পাখি বা ছোট্ট কুকুরছানা কিংবা বিড়াল ছানা থাকলে কোথা দিয়ে যে সময় কেটে যায় তা অনেকেই বুঝতে পারেন না, কিন্তু সেই পাখি যখন আবার নানান রকম সুরে ডাকে তা শুনতেও বেশ ভালো লাগে। সাম্প্রতিক একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে একটি শালিক পাখির সুন্দর করে ‘হরে কৃষ্ণ, হরে কৃষ্ণ’ বলছে। এমন মজাদার শালিক পাখি ভাইরাল না হয় থাকবে কি করে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়েছে আর হবে নাই বা কেন এমন সুন্দর হরে কৃষ্ণ বলার শালিক তো সকলের মন জয় করে নিয়েছে। এরকম কত কিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার পর্দায় instagram, youtube, ফেসবুকে। নানা রকম ভাবে আপনার বাড়িতে থাকা ছোট ছোট পোষ্যদের ভিডিও এই ভাবেই তো পৌঁছে যায় কত মানুষের কাছে।

সম্প্রতি এই পাখিটিকে দেখে অনেকেই অনেক রকম কমেন্ট করেছেন। কেন নিশ্চয়ই দেখে বেশ ভালো লাগছে, কি ভাবছেন কত রকম দামি দামি কেনা পাখিও তো ঠিকঠাক ভাবে পোষ মানে না কিন্তু এই শালিক পাখির রীতিমতন পোষ মেনে গেছে তবে সোশ্যাল মিডিয়া যদি একটু ঘোরাফেরা করেন, দেখবেন শালিক পাখি এমন পৌষ মেরেছে এমন প্রচুর ভিডিও দেখতে পাবেন। দেরি না করে চটপট ভিডিওটি দেখে ফেলুন –

Related Articles