whatsapp channel

Salman Khan: দুধ দিয়ে পোস্টার ধুলেন ‘ভাইজান’ ভক্তরা, অনুরাগীদের উপর রেগে গেলেন সলমান খান

সলমান খান (Salman Khan)-এর মতো ফ্যান ফলোয়িং খুব কম সেলিব্রিটির রয়েছে। দেশে-বিদেশে তাঁর অনুরাগীদের সংখ্যা অগুণতি। কিন্তু এবার অনুরাগীদের উপর রেগে গেলেন সলমান খান। সম্প্রতি রিলিজ করেছে সলমান অভিনীত ফিল্ম…

Avatar

HoopHaap Digital Media

সলমান খান (Salman Khan)-এর মতো ফ্যান ফলোয়িং খুব কম সেলিব্রিটির রয়েছে। দেশে-বিদেশে তাঁর অনুরাগীদের সংখ্যা অগুণতি। কিন্তু এবার অনুরাগীদের উপর রেগে গেলেন সলমান খান।

সম্প্রতি রিলিজ করেছে সলমান অভিনীত ফিল্ম ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’। বহুদিন পরে সলমানের ফিল্ম প্রেক্ষাগৃহে রিলিজ করার ফলে তাঁর অনুরাগীদের একাংশ উৎসবের আমেজে মেতেছেন। ইতিমধ্যে একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, সলমানের পোস্টারে দুধ দিয়ে অভিষেক করছেন তাঁর অনুরাগীরা। কিন্তু সলমান এই ঘটনায় খুশি হওয়ার বদলে অত্যন্ত চটেছেন। তিনি তাঁর অনুরাগীদের অনুরোধ করেছেন, এইভাবে দুধ নষ্ট না করে দরিদ্র মানুষ ও অনাথ শিশুদের মধ্যে বিতরণ করতে। সলমান নিজেও ভিডিওটি শেয়ার করেছেন ও লিখেছেন, অনেকে পানীয় জল পান না। অথচ তাঁর অনুরাগীদের একাংশ এইভাবে দুধ নষ্ট করছেন।

এর আগে সলমান আরও একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তাঁর অনুরাগীরা ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’-এর মুক্তির আনন্দে প্রেক্ষাগৃহের মধ্যে বাজি পোড়াচ্ছেন। ভিডিওটি শেয়ার করে সলমান লিখেছেন, প্রেক্ষাগৃহের সিকিউরিটির উচিত বাজি পোড়াতে নিষেধ করা। এর থেকে যেকোন বড় অঘটন ঘটে যেতে পারে।

‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ এই মুহূর্তে বাণিজ্যিক ভাবে মাঝারি ধরনের সফলতা পেয়েছে। এই ফিল্মে প্রথমবার সলমানের সাথে অভিনয় করেছেন তাঁর বোন অর্পিতা খান (Arpita Khan)-এর স্বামী আয়ুশ শর্মা (Ayush Sharma)। ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’ সলমান এক শিখ পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media