whatsapp channel
BollywoodHoop Plus

Samantha Ruth Prabhu: প্রথমবার দেখে কেঁদে ফেলেছিলেন সামান্থা!

দক্ষিণী চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে তিনি এক নামজাদা অভিনেত্রীর পরিচয় পেয়েছেন। ‘পুষ্পা’ ছবির ‘ও আন্তাভা’ গানে কোমর দুলিয়ে আসমুদ্রহিমাচলে সাড়া ফেলে দিয়েছিলেন তিনি। আজ্ঞে হ্যাঁ, অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর (Samantha Ruth Prabhu) কথাই হচ্ছে এখানে। দক্ষিণী ছবির পরিচিত নাম সামান্থার জনপ্রিয়তা এখন হিন্দি বলয়েও আকাশছোঁয়া। গত কয়েকমাস ধরে নায়িকার ব্যক্তিগত জীবনও রয়েছে চর্চায়। নাগা চৈতন্যর সঙ্গে বিয়ে ভেঙেছে, ডিভোর্স নিয়েও একাধিক অভিযোগে বিদ্ধ হয়েছেন সামান্থা। তবে থেমে নেই সামান্থার কেরিয়ারগ্রাফ। নিজের কেরিয়ারে উর্ধমুখী প্রবাহ বজায় রেখেছেন অভিনেত্রী। তাই এখন চুটিয়ে বড় পর্দায় এবং ওটিটি’টে কাজ করছেন তিনি।

সম্প্রতি ‘শকুন্তলম’ ছবিতে অভিনয় করে সাড়া ফেলেছেন এই অভিনেত্রী। গত ১৪ ই এপ্রিল তামিল, তেলেগু, কন্নড়, মালয়ালম ও হিন্দি— মোট ৫টি ভাষায় মুক্তি পেয়েছে ছবিটি। এককথায় এটিও একটি ‘প্যান-ইন্ডিয়া’ ছবি হয়ে দাঁড়িয়েছে। আর এই ছবিকে ঘিরেই আবেগপ্রবণ হয়ে পড়েন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। জানা গেছে, এই ছবির ট্রেলার রিলিজের সময়ই ঘটে এই ঘটনা। ছবির ট্রেলার দেখেই নাকি অঝোরে কেঁদে ফেলেছিলেন অভিনেত্রী। এমনকি সেদিন আবেগপ্রবণ হয়ে পড়ে মায়োসাইটিসে আক্রান্ত হয়ে পড়েন অভিনেত্রী। কিন্তু কেন? এর উত্তর নিজেই দিয়েছেন তিনি এক সাক্ষাৎকারে।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নিজের আবেগ নিয়ে বলতে গিয়ে অভিনেত্রী বলেন, “জীবনে অনেক ঘাত-প্রতিঘাত পার হতে হয়েছে, অনেক কষ্ট পেয়েছি। জীবনে যাই ঘটে যাক না কেন, সিনেমার প্রতি ভালোবাসা সবসময় অটুট থাকবে। জীবনে যতই সংগ্রামের সম্মুখীন হই না কেন, কখনও চলচ্চিত্র ছেড়ে দেব না। আমি চলচ্চিত্রকে যতটা ভালোবাসা দিয়েছি, চলচ্চিত্রও আমাকে ঠিক ততটাই ফিরিয়ে দিয়েছে।” অন্যদিকে এই ‘শকুন্তলম’ ছবি প্রসঙ্গে অভিনেত্রীর অভিমত, “এ ছবির অ্যাকশন দৃশ্যগুলো ছিল খুবই চ্যালেঞ্জিং। বাস্তবে অ্যাকশন করতে আমি মজা পাই। তবে কখনো ভাবিনি পর্দায় এভাবে অ্যাকশন করতে পারব। অ্যাকশন করার পর নিজেই অবাক হয়েছি।”

প্রসঙ্গত, ‘শকুন্তলম’ ছবিটি গুনা টিমওয়ার্কসের অধীনে নীলিমা গুনা প্রযোজনা করেছে এবং শ্রী ভেঙ্কটেশ্বর ক্রিয়েশনস দ্বারা বিতরণ করা হয়েছে। ছবিটি মহাকবি কালিদাসের একটি জনপ্রিয় নাটক ‘শকুন্তলা’ অবলম্বনে নির্মিত। ছবিটিতে শকুন্তলার ভূমিকায় অভিনয় করেছেন সামন্থা এবং পুরু রাজবংশের রাজা দুষ্যন্ত চরিত্রে দেখা গেছে দেব মোহনকে। এছাড়াও এই ছবিতে মোহন বাবু, মধু, গৌতমী, অদিতি বালান এবং অনন্যা নাগাল্লারা পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা