Hoop Tech

সব মিলিয়ে ৭ হাজার টাকার বেশি ছাড়, আকর্ষণীয় কম দামে কিনুন Samsung-এর এই দুর্ধর্ষ মোবাইল

Advertisements

বর্তমান যুগ হল ডিজিটাল যুগ। এখনকার প্রজন্ম অনেক বেশি যন্ত্রনির্ভর। যদিও উন্নত হওয়ার জন্য এই যন্ত্র নির্ভরশীলতা ভীষণভাবে জরুরি একটি বিষয়। আর সেই কারণেই দিন দিন মোবাইলের ব্যবহার বাড়ছে আমাদের জীবনে। মোবাইলের ব্যবহার গত এক দশকে যেন বেড়েছে কয়েকহাজার গুন। তাই সেইসঙ্গে মোবাইলের বিক্রিও যে বেড়েছে, তা আর আলাদা করে বলার প্রয়োজন হয়না। এখন প্রতিদিন হাজার হাজার মোবাইল বিক্রি হয়।

বাজারে এখন নানা কোম্পানির স্মার্টফোন উপলব্ধ রয়েছে। তবে বিভিন্ন দামের সেগমেন্ট অনুযায়ী এক একটি কোম্পানি সেরা। আজকাল অনলাইনে বেশি মোবাইল বিক্রি হয়। আর এবার অনলাইনে Samsung-এর একটি মোবাইল পাওয়া যাচ্ছে দুর্দান্ত দামে, যেখানে মিলবে ৬ জিবি র‍্যাম। আর এই মোবাইলটি হল Samsung A21S, যা অনলাইন বাজারে পাওয়া যাচ্ছে ১৫ হাজার টাকার কম দামে। এখন একনজরে দেখে নিন এই মোবাইলের দাম ও ফিচার্স সম্পর্কে বিস্তারিত তথ্য।

● মোবাইলের ফিচার্স: এই মোবাইলে থাকছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে, যার রেজোলিউশন ৭২০×১৬০০ পিক্সেল। দমদার পারফরম্যান্সের জন্য এই মোবাইলে দেওয়া হয়েছে এক্সিনস ৮৫০ প্রসেসর। মাল্টিটাস্কিংয়ের জন্য এই প্রসেসর দারুন। পাশাপাশি, পাওয়ার ব্যাকআপের জন্য মোবাইলটিতে দেওয়া হয়েছও ৫,০০০ এমএএইচ-এর বড় ব্যাটারি। এছাড়াও এই মোবাইলে রয়েছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, যার অ্যাপারচার এফ/২.০। এছাড়াও পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ মিলবে এই মোবাইলে।

● মোবাইলের দাম ও অফার: বাজেট সেগমেন্টের এই মোবাইলটির ৬ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯৯ টাকা। কিন্তু এখন ই-কমার্স সাইট ফ্লিপকার্টে অফারে পাওয়া যাচ্ছে এটি। ৩৭% ফ্ল্যাট ডিসকাউন্ট সহ এই মোবাইল এখন মাত্র ১২,৪৮৯ টাকায় মিলছে। এছাড়াও ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডির কার্ড দিয়ে পেমেন্ট করলে অতিরিক্ত ৫% ক্যাশব্যাক মিলবে।

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা