whatsapp channel

কপালে লাল টিপ মুখে মিষ্টি হাসি, কার জন্মদিন পালন করলেন অভিনেত্রী সন্দীপ্তা!

সন্দীপ্তা সেন (Sandipta sen) ইন্সটাগ্রাম রিল বানাতে যে সিদ্ধহস্ত তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। এর আগে সিলেটি গান ‘আইলা রে নয়া দামান’-এর সঙ্গে নেচে ভাইরাল হয়েছিলেন সন্দীপ্তা।…

Avatar

HoopHaap Digital Media

সন্দীপ্তা সেন (Sandipta sen) ইন্সটাগ্রাম রিল বানাতে যে সিদ্ধহস্ত তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। এর আগে সিলেটি গান ‘আইলা রে নয়া দামান’-এর সঙ্গে নেচে ভাইরাল হয়েছিলেন সন্দীপ্তা। এবার ইন্সটাগ্রাম রিলের জন্মদিন তিনি সেলিব্রেট করলেন নতুন ইন্সটাগ্রাম রিল বানিয়েই।

8 ই জুলাই ইন্সটাগ্রামের নতুন ফিচার্স ইন্সটাগ্রাম রিলের এক বছর পূর্ণ হল। গত বছর করোনা অতিমারীর সময়ে ইন্সটাগ্রাম নিয়ে এসেছিল তার এই নয়া সংযোজন। এরপর থেকেই নেটিজেনদের সুখে-দুঃখে থেকেছে ইন্সটাগ্রাম রিল। এই নতুন সংযোজন আবালবৃদ্ধবনিতার কাছে যথেষ্ট জনপ্রিয় হয়েছে। তাই সন্দীপ্তা ইন্সটাগ্রাম রিলের জন্মদিন সেলিব্রেট করলেন অরিজিৎ সিং (Arijit singh)-এর ‘এগিয়ে দে’ গানের সঙ্গে ইন্সটাগ্রাম রিল বানিয়ে।

ইন্সটাগ্রাম রিলের জন্মদিন স্পেশ‍্যাল সেলিব্রেশন ভিডিওয় সন্দীপ্তার পরনে রয়েছে সাদা রঙের স্লিভলেস, লঙ আনারকলি। তার সঙ্গে মানানসই করে সন্দীপ্তা কানে পরেছেন ঝিনুকের ইয়ারিং এবং হাতে ঘড়ি ও কপালে টিপ। সন্দীপ্তার এই ইন্সটাগ্রাম রিলটি শুট করেছেন কলকাতার সেলিব্রিটি ফটোগ্রাফার সৌরভ (sourav)।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

সন্দীপ্তা টেলিটাউনে কেরিয়ার শুরু করেছিলেন স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘দুর্গা’য় নামভূমিকায় অভিনয়ের মাধ্যমে। এই সিরিয়ালে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়( Gaurav chatterjee)- এর বিপরীতে অভিনয় করেছিলেন সন্দীপ্তা। এই সিরিয়ালে সন্দীপ্তার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল। এরপর সন্দীপ্তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। তাঁর হাতে পরপর সিরিয়ালের অফার আসতে থাকে। একসময় টেলিভিশন কুইন হিসাবে পরিচিত হয়ে ওঠেন অভিনেত্রী সন্দীপ্তা সেন।

সন্দীপ্তার রিলেশনশিপ স্টেটাস নিয়ে যথেষ্ট বিতর্ক রয়েছে টেলি টাউনে। কিছুদিন আগেই অভিনেতা রাহুল(Rahul)-এর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক তৈরী হয়েছে বলে জল্পনা শুরু হয়। সেই সময় অভিনেতা রাহুলের সঙ্গে তাঁর স্ত্রী অভিনেত্রী প্রিয়াঙ্কা(Priyanka) ডিভোর্স কেস চলছিল। অনেকেই রাহুল-প্রিয়াঙ্কার ডিভোর্সের জন্য দায়ী করতে থাকেন সন্দীপ্তাকে। সেই সময় একই সিরিয়ালে অভিনয় করার সুবাদে রাহুল ও সন্দীপ্তার বন্ধুত্ব হয়েছিল। গত বছর গৌরব ও দেবলীনা(Devlina Kumar)-এর রিসেপশন পার্টিতে রাহুল ও সন্দীপ্তা একসঙ্গেই গিয়েছিলেন। সেখানে দুজনে একসঙ্গে সেলফিও তুলেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media