Hoop PlusTollywood

Sanghasri Sinha: কাপড়ের ফাঁকে উন্মুক্ত ক্লিভেজ, প্লাস সাইজ ফ্লন্ট করে সাহসী ফটোশুট সঙ্ঘশ্রীর

যুগ যতই আধুনিক হোক না কেন, ট্রোলিং, সমালোচনা কমার নাম নেই একটুও। বিশেষ করে বর্তমানে সোশ্যাল মিডিয়ার বাড়বাড়ন্ত হওয়ায় সাধারণ মানুষ থেকে তারকারা কেউই বাদ পড়েন না ট্রোলিং থেকে। বিশেষ করে উঠতে বসতে প্রায়ই বডি শেমিং এর শিকার হতে হয় বহু মানুষকে। এমন অনেক তারকাই রয়েছেন যারা বাড়তি মেদের জন্য নেটিজেনদের একাংশের কাছে প্রতিনিয়ত ট্রোলের শিকার হন। এঁদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী সঙ্ঘশ্রী সিংহ (Sanghasri Sinha)। এবার সমস্ত ট্রোলের জবাবে এক সাহসী পদক্ষেপ নিলেন তিনি।

সাহসী ফটোশুটে সঙ্ঘশ্রী

সোশ্যাল মিডিয়ায় একটি বিশেষ ফটোশুট করেছেন সঙ্ঘশ্রী। সাদা চাদরে শরীর ঢেকেছেন তিনি। তবে তাঁর বাহু উন্মুক্ত। উঁকি দিচ্ছে বক্ষবিভাজিকা। সাদা কালো ফটোশুটে নিজের শরীরের সমস্ত ‘ত্রুটি’গুলিকেই আত্মবিশ্বাসের সঙ্গে ফ্লন্ট করেছেন অভিনেত্রী। সঙ্ঘশ্রীকে প্রশংসায় ভরিয়েছেন অনেকেই। আবার কিছু মানুষ কটাক্ষ করতেও ছাড়েননি। তবে ট্রোলিংকে ফুৎকারে উড়িয়েছেন সঙ্ঘশ্রী।

বডি শেমিং এর বিরুদ্ধে সরব সঙ্ঘশ্রী

এ বিষয়ে সংবাদ মাধ্যমকে সঙ্ঘশ্রী বলেন, সোশ্যাল মিডিয়ায় যারা ট্রোল করে তারা সকলের নজরে আসে। কিন্তু নিজের পাড়া তেও যে ট্রোলিং এর শিকার হতে হয় তার খবর কত জন রাখে! তিনি আরো বলেন, যেকোনো চেহারাতেই আকর্ষণীয় হয়ে ওঠা যায়। এই ছবি দেখে তাঁকে কেউ খারাপ বলতেই পারে, তবে তাঁর কিছু যায় আসে না। সঙ্ঘশ্রীর কথায়, আগে স্লিভলেস পোশাক পরতে ইতস্তত বোধ করতেন তিনি। তবে এখন তিনি দেখেছেন অনেক ব্র্যান্ডই প্লাস সাইজের পোশাক বানিয়ে থাকে। এই বয়সে তিনি শুধু নিজে ভালো থাকতে চান।

বিনোদনের পরিচিত নাম সঙ্ঘশ্রী

প্রসঙ্গত, বাংলা বিনোদন জগতের বেশ জনপ্রিয় মুখ সঙ্ঘশ্রী। সিরিয়ালের সঙ্গে সঙ্গে সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। ব্যক্তিগত জীবনে ২০১৭ সালে বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী। যদিও সম্বন্ধ করে বিয়ে হলেও এখন সেটা লাভ ম্যারেজই হয়ে গিয়েছে বলে আগে জানিয়েছিলেন সঙ্ঘশ্রী।

Related Articles