whatsapp channel

VIRAL: টাইট সালোয়ার-কামিজে উদ্দাম নাচ সঞ্জনার, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

গুগল সার্চ করলে সঞ্জনা চৌধুরী (Sanjana Choudhary) সম্পর্কে যথেষ্ট পরিমাণে তথ্য মেলে না। অনেকেই মনে করেন, বিখ্যাত হরিয়ানভি নৃত্যশিল্পী ও গায়িকা সপনার ছোট বোন সঞ্জনা। কিন্তু তথ্যটি ঠিক নয়। হরিয়ানার…

Avatar

Nilanjana Pande

গুগল সার্চ করলে সঞ্জনা চৌধুরী (Sanjana Choudhary) সম্পর্কে যথেষ্ট পরিমাণে তথ্য মেলে না। অনেকেই মনে করেন, বিখ্যাত হরিয়ানভি নৃত্যশিল্পী ও গায়িকা সপনার ছোট বোন সঞ্জনা। কিন্তু তথ্যটি ঠিক নয়। হরিয়ানার গ্রামের বাসিন্দা সঞ্জনার সাথে সপনার কোনো যোগ নেই। সঞ্জনা আঞ্চলিক স্তরে হরিয়ানভি নৃত্যশিল্পী হিসাবে খ্যাতি পেয়েছেন। ‘জানভি মিউজিক’ নামে একটি ইউটিউব চ্যানেল থেকে 2022 সালের 14 ই জুন ভাইরাল হয়েছে সঞ্জনার ডান্স ভিডিও। এখনও অবধি এই ডান্স ভিডিওটির ভিউ অতিক্রম করেছে তের লক্ষর কিছু বেশি।

ডান্স ভিডিওতে সঞ্জনার পরনে রয়েছে লাল রঙের পাতিয়ালা সালোয়ার-কামিজ। কামিজ জুড়ে রয়েছে সোনালি জরির কারুকার্য। ঠোঁট রাঙানো লাল রঙের লিপস্টিকে। মণীষা শর্মা (Manisha Sharma) ও সপনা চৌধুরী (Sapna Choudhary)-র গাওয়া গান ‘পানি ছলকে’-এর সাথে খোলা মঞ্চে নেচেছেন সঞ্জনা। তাঁর নাচে রয়েছে রাগনী নৃত্যশৈলীর ছোঁয়া। চোখের ইশারা ও ঠুমকা সঞ্জনার নাচকে সুন্দর করে তুলেছে। কোমরকে যথেষ্ট দক্ষতার সাথে ব্যবহার করেছেন সঞ্জনা।

কামিজের নেকলাইন যথেষ্ট ডিপ হওয়ার কারণে সঞ্জনার ক্লিভেজ দৃশ্যমান হলেও তিনি নিজে তা শো-অফ করার চেষ্টা করেননি। নাচের মাঝে বারবার রেশমি ওড়না সামলেছেন সঞ্জনা। তাঁর নাচে ছিল না কোনো অশালীন অঙ্গ-ভঙ্গি বা বুটি ডান্স। সঞ্জনাকে অন্য হরিয়ানভি নৃত্যশিল্পীদের মতো মঞ্চের ধারে গিয়ে ক্লিভেজ শো-অফ করে অর্থ উপার্জন করতেও দেখা যায়নি।

তিনি নির্ভেজাল রাগনী নেচেছেন। এই কারণে সঞ্জনার নাচ নেটিজেনদের যথেষ্ট পছন্দ হয়েছে। ডান্স ভিডিওটির কমেন্ট সেকশনে তাঁদের মতামত প্রতিফলিত হচ্ছে।

whatsapp logo