whatsapp channel

VIDEO: দেশি স্টাইলে কোমর নাচিয়ে পাগল করে তুললেন দর্শকদের, স্বপ্নার ভিডিও দেখলে উত্তেজনা বাড়বেই

নাচের ভিডিও দেখতে কম বেশি সকলেই ভালোবাসেন। আর যদি সেসব ভিডিওতে উত্তেজনার রেশ জড়ানো থাকে তাহলে তো কথাই নেই। আর সেক্ষেত্রে হরিয়ানভি ডান্স (Haryanvi Dance) শোয়ের জুড়ি মেলা ভার। আঞ্চলিক…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

নাচের ভিডিও দেখতে কম বেশি সকলেই ভালোবাসেন। আর যদি সেসব ভিডিওতে উত্তেজনার রেশ জড়ানো থাকে তাহলে তো কথাই নেই। আর সেক্ষেত্রে হরিয়ানভি ডান্স (Haryanvi Dance) শোয়ের জুড়ি মেলা ভার। আঞ্চলিক বিনোদনের দিক দিয়ে হরিয়ানভি জনপ্রিয়তার তালিকায় প্রথম দিকেই থাকবে। আর এর জন্য কৃতিত্বের সিংহ ভাগটাই যায় স্বপ্না চৌধুরীর (Sapna Chowdhury) কাছে। তিনি কার্যত একা হাতে হরিয়ানভি বিনোদনকে লাইমলাইটে নিয়ে এসেছিলেন। তারপর থেকে তাঁর উত্তরসূরীরা আরো এগিয়ে নিয়ে গিয়েছেন এই বিনোদনকে।

Advertisements

হরিয়ানভি মঞ্চ বিনোদনকে প্রথম লাইমলাইটে আনা থেকে শুরু করে জনপ্রিয়তার শীর্ষে তোলা, সবটাই হয়েছে স্বপ্না চৌধুরীর দৌলতে। ‘হরিয়ানভি কুইন’ নামে জনপ্রিয় স্বপ্না সাফল্যের শীর্ষে ওঠেন নিজের নাচ দিয়ে। তাঁর নাচ দেখে চুপচাপ বসে থাকে, এমন সাধ্য কার? তাঁর ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হলেই হয়ে যায় ভাইরাল। স্বপ্নার ফ্যান ফলোয়িং অকল্পনীয়। এই স্টেজ শো থেকেই এত রমরমা বেড়েছে তাঁর। আর স্বপ্নার সাফল্য দেখেই আরো বেশি করে মেয়েরা পা রাখছেন মঞ্চে।

Advertisements

VIDEO: দেশি স্টাইলে কোমর নাচিয়ে পাগল করে তুললেন দর্শকদের, স্বপ্নার ভিডিও দেখলে উত্তেজনা বাড়বেই

Advertisements

কিছু কিছু ইউটিউব চ্যানেল রয়েছে যেখানে ঢুঁ মারলেই এমন বহু ভিডিও পেয়ে যাবেন হাতের মুঠোয়। মূলত স্বপ্না চৌধুরীর হাত ধরেই সোশ্যাল মিডিয়ায় পরিচিতির আলোয় আসে এই বিনোদনের ধরণ। স্বপ্না মঞ্চ ছাড়লেও তাঁর দেখানো পথে হেঁটে অনেকেই জনপ্রিয় হয়েছেন। এখন আর স্বপ্না চৌধুরী মঞ্চে না উঠলেও তাঁর পুরনো ডান্স ভিডিওগুলি এখনো ভাইরাল হয় নেট পাড়ায়। সম্প্রতি এমনই একটি ভিডিও চর্চায় উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

ইউটিউবে স্বপ্না চৌধুরীর একটি ভিডিও নতুন করে জনপ্রিয়তা পেয়েছে। এই ভিডিওতে স্বপ্নার সঙ্গে দেখা গিয়েছে ভিকি কাজলাকে। ছয় বছর আগে মিউজিক ভিডিওটি শেয়ার করা হয়েছিল ইউটিউবে। এখনো পর্যন্ত ৮ হাজারের কিছু বেশি মানুষ দেখেছেন ভিডিওটি। তবে নতুন করে ভিডিও ভাইরাল হওয়াতে ভিউ সংখ্যা আরো বাড়বে এমনটাই মনে করছেন দর্শকরা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই