whatsapp channel

VIDEO: হোটেলে এক ঘর দর্শকের সামনেই কোমর দুলিয়ে নাচলেন স্বপ্না, কোটি ছাড়াল ভিউস

হরিয়ানভি বিনোদনের (Haryanvi Dance) প্রসঙ্গ উঠলে তার সঙ্গে অবধারিত ভাবে উঠে আসবে স্বপ্না চৌধুরীর (Sapna Chowdhury) নাম। তাঁর হাত ধরেই ডিজিটাল মাধ্যমে প্রথম জনপ্রিয়তা পায় এই আঞ্চলিক বিনোদন। সোশ্যাল মিডিয়ার…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

হরিয়ানভি বিনোদনের (Haryanvi Dance) প্রসঙ্গ উঠলে তার সঙ্গে অবধারিত ভাবে উঠে আসবে স্বপ্না চৌধুরীর (Sapna Chowdhury) নাম। তাঁর হাত ধরেই ডিজিটাল মাধ্যমে প্রথম জনপ্রিয়তা পায় এই আঞ্চলিক বিনোদন। সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় লাইমলাইটে উঠে আসতে বেশি সময় লাগেনি হরিয়ানভি ডান্সের। স্বপ্না চৌধুরী এখন মঞ্চ থেকে অবসর নিলেও তাঁর পুরনো ভিডিও এবং তাঁর পথ অনুসরণ করে খ্যাতি পাওয়া অন্যান্য শিল্পীদের নাচের ভিডিও ভাইরাল হচ্ছে এখনো। সোশ্যাল মিডিয়ায় হরিয়ানভি বিনোদন বর্তমানে জনপ্রিয়তার তালিকায় প্রথম দিকেই রয়েছে।

Advertisements

‘হরিয়ানভি কুইন’ নামে পরিচিত স্বপ্না জনপ্রিয়তার শীর্ষে ওঠেন নিজের নাচ দিয়ে। মূলত হরিয়ানভি গানে নাচতে দেখা যায় তাঁকে। পাশাপাশি ভোজপুরি এবং হিন্দি গানেও স্টেজ শো করে থাকেন তিনি। স্বপ্নার নাচের দক্ষতা এবং দর্শককে মাতানোর ক্ষমতা বাস্তবিকই প্রশংসনীয়। এমন বহু জায়গায় মঞ্চ মাতিয়ে থাকেন তিনি। সেই সব ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হলেই হয়ে যায় ভাইরাল। স্বপ্নার ফ্যান ফলোয়িং অকল্পনীয়।

Advertisements

Advertisements

সম্প্রতি ইউটিউবে স্বপ্না চৌধুরীর একটি ভিডিও প্রচুর ভিউ পাচ্ছে। ইতিমধ্যেই প্রায় ২.৩ কোটি মানুষের কাছে পৌঁছে গিয়েছে ভিডিওটি। সেখানে দেখা যাচ্ছে, মঞ্চে সাদা রঙা সালোয়ার কামিজ পরে নাচছেন স্বপ্না। সুপারহিট হরিয়ানভি গান ‘জালে’র তালে নাচতে দেখা যাচ্ছে তাঁকে। মঞ্চের সামনে ভিড় করে বসে রয়েছে কাতারে কাতারে দর্শক। তবে আর পাঁচটা হরিয়ানভি ডান্স ভিডিও থেকে এটি অনেকটাই আলাদা। কারণ এখানে কোনো খোলা জায়গায় নয়, বরং ঝাঁ চকচকে এক হোটেলে বিরাট আলো ঝলমলে মঞ্চের উপরে নাচতে দেখা যাচ্ছে স্বপ্নাকে। ভিডিওটি মাত্র ৬ মাস আগে শেয়ার করা হলেও এর মধ্যেই কোটি ছাড়িয়ে গিয়েছে ভিউ। ইউটিউবে এখনো পর্যন্ত ৯৬ হাজার লাইক পড়েছে ভিডিওটিতে। কমেন্টে অনেকেই ঢালাও প্রশংসা করেছেন স্বপ্নার নাচের।

Advertisements

উল্লেখ্য, মঞ্চ থেকে খ্যাতি পেয়ে বিগ বসেও পা রেখেছিলেন স্বপ্না চৌধুরী। সেখান থেকে আরো বাড়ে তাঁর জনপ্রিয়তা। আরো বেশি সংখ্যক মানুষের কাছে স্বীকৃতিও পেয়েছেন তিনি। বর্তমানে তিনি নৃত্যশিল্পী থেকে হয়ে উঠেছেন রাজনৈতিক নেত্রী। চার বছর আগেই রাজনৈতিক জগতে পা রাখেন তিনি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই