Bengali SerialHoop Plus

Saregamapa 2023: সারেগামাপা-য় বিজয়ী হয়ে কত টাকা পুরস্কার পেলেন পদ্মপলাশ ও অস্মিতা!

বাংলা টেলিভিশন পর্দায় একটি অত্যন্ত জনপ্রিয় রিয়েলিটি শো হল ‘সারেগামাপা’। দীর্ঘদিন ধরে এই রিয়েলিটি শো দর্শকদের মন জয় করে আসছে। আর রি রবিবার ছিল এই সিজনের গ্র্যান্ড ফিনালে। কি জিতবে এবছরের খেতাব, এই নিয়ে দর্শকদের মধ্যে কৌতূহল ছিল গত কয়েকসপ্তাহ ধরেই। গতকাল মিলল ফলাফল। শোয়ের চূড়ান্ত পর্যায়ে পৌঁছান ৬ প্রতিযোগী। যাদের মধ্যে দুজন জিতে নিলেন সেরার সেরা শিরোপা।

এবারের সিজনে যুগ্মভাবে জয়ী হয়েছেন লক্ষ্মীকান্তপুরের পদ্মপলাশ হালদার, ও অস্মিতা কর। দ্বিতীয় হয়েছেন আালবার্ট কাবো আর তৃতীয় হয়েছেন সোনিয়া গজমের। কিন্তু এই খেতাব জয়ের সঙ্গে সঙ্গে কি পুরস্কার পেলেন এই গায়ক-গায়িকারা? ‘সারেগামাপা’-র শুরুর সিজন থেকেই পুরস্কার নিয়ে সন্তুষ্টি দেখা গেছে প্রতিযোগীদের মধ্যে। সেরার সেরারা বরাবর মোটা অঙ্কের টাকার সঙ্গে আকর্ষণীয় সব পুরস্কার পেয়ে থাকেন প্রতি সিজনেই। এই সিজনেও তার ব্যতিক্রম ঘটল না। পুরস্কারের বৃষ্টি হল রিয়েলিটি শোয়ের মঞ্চে। একনজরে দেখে নিন, কোন বিজেতা কি পুরস্কার নিয়ে গেলেন এই রিয়েলিটি শো থেকে।

‘সারেগামাপা-২০২৩’ বিজেতা পদ্মপলাশ হালদার ও অস্মিতা কর, দুজনেই পেয়েছেন একটি করে ৭ লক্ষ টাকার চেক, একটি করে সোনার নেকলেস এবং বিলাসবহুল একটি করে গাড়ি। অন্যদিকে দ্বিতীয়স্থানে থাকা আলবার্ট কাবো পেয়েছেন নগদ ৩ লক্ষ টাকার চেক। এছাড়াও আলবার্ট ফেসবুক ভিউয়ার্স চয়েস অ্যাওয়ার্ড জেতায় আরও অতিরিক্ত ৪ লক্ষ টাকার চেক পান। এছাড়াও তৃতীয় স্থানাধিকারী সোনিয়া গজমের পেয়েছেন ১ লক্ষ টাকার চেক।

চ্যাম্পিয়ন হয়ে পদ্মপলাশ বলেন, ‘বিজেতার খেতাব মেলায় ভীষণ ভালো লাগছে। সম্মানীয় বিচারক, অতিথিদের সামনে পারফর্ম করতে পারাটাই অনেক বড় বিষয়।’ অন্যদিকে আরেক যুগ্ম বিজেতা অস্মিতা বলেন, ‘দারুন একটা সফরে শামিল হয়েছিলাম, আমার নাম ঘোষণার সময়টা কখনও ভুলব না, খুবই ভালো লাগছে। আমার মা, দাদা, বৌদি এসেছিলেন, তবে বাবা বাড়িতে থেকেই আমার জন্য প্রার্থনা করেছেন। আমি স্টেজে উঠে গান গাইলে বাবা সবসময় প্রার্থনা করেন।’

Related Articles