Bengali SerialHoop Plus

‘মিঠাই’-এর পর শীঘ্রই বন্ধ হচ্ছে আরো ৫টি জনপ্রিয় ধারাবাহিক

আইপিএলের মরসুম শেষে বাংলা টেলিভিশনের দুনিয়ায় ব্যাপক রদবদল হতে পারে, এমনটাই শোনা গিয়েছিল। বাস্তবে তা ঘটল। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এর শুটিং শেষ হয়ে গিয়েছে গত 31 শে মে। জুন মাসে শেষবারের মতো সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। শেষ হয়ে গিয়েছে স্টার জলসার ধারাবাহিক ‘গোধূলি আলাপ’-ও। এই ধারাবাহিকের শুরুর দিন থেকেই তলানিতে ছিল টিআরপি। ফলে ‘গোধূলি আলাপ’ শুরু হওয়ার এক বছর কাটতে না কাটতেই অফ এয়ার হয়ে গেল। শোনা যাচ্ছে, একই পথে হাঁটতে চলেছে স্টার জলসার আরও একটি ধারাবাহিক ‘মেয়েবেলা’।

‘মেয়েবেলা’-র মাধ্যমে দীর্ঘদিন পর ছোট পর্দায় অভিনয়ে ফিরেছিলেন রূপা গাঙ্গুলী। বীথিকা মিত্রর চরিত্রে অভিনয় করছিলেন তিনি। তবে চিত্রনাট্য অতিরঞ্জিত হওয়ার অভিযোগ করে রূপা সরে দাঁড়ান ধারাবাহিক থেকে। তাঁর পরিবর্তে বীথিকার চরিত্রে আসেন অনুশ্রী দাস (Anushree Das)। এরপরেই কমতে থাকে ‘মেয়েবেলা’-র টিআরপি। চ্যানেলের তরফে এই ধারাবাহিকের স্লট পরিবর্তনের প্রস্তাব দেওয়া হলেও নির্মাতারা তা মানতে রাজি নন। শোনা যাচ্ছে, তাঁরা চাইছেন ‘মেয়েবেলা’ অফ এয়ার করে দিতে। যদিও চ্যানেলের তরফে তা সুনিশ্চিত করা হয়নি। তবে 12 ই জুন থেকে ‘মেয়েবেলা’-র স্লটে সম্প্রচারিত হতে চলেছে নতুন ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

জি বাংলার ধারাবাহিক ‘সোহাগ জল’-এর টিআরপিও তলানিতে। দর্শকদের পছন্দ হচ্ছে না পরকীয়ার কাহিনী। কিন্তু এখনও অবধি ‘সোহাগ জল’-এ নতুন মোড় এনে টিআরপি তুলে আনার আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন নির্মাতারা। তালিকায় রয়েছে ‘মুকুট’ ও ‘ইচ্ছে পুতুল’। ‘ইচ্ছে পুতুল’-এর টিআরপিও প্রথম থেকেই ভালো ছিল না। একই অবস্থা নতুন ধারাবাহিকের ‘মুকুট’-এর। অপরদিকে সান বাংলার ধারাবাহিক ‘সুন্দরী’-ও অফ এয়ার হতে পারে বলে শোনা যাচ্ছে।

সান বাংলায় আসতে চলেছে দুটি নতুন ধারাবাহিক ‘বিয়ের ফুল’ ও ‘রূপসাগরে মনের মানুষ’। স্টার জলসায় 5 ই জুন থেকে সম্প্রচারিত হবে নতুন ধারাবাহিক ‘তুঁতে’। এই ধারাবাহিকের ফলে স্লট হারিয়েছে ‘গাঁটছড়া’। জি বাংলার নতুন ধারাবাহিক ‘ফুলকি’ আসতে চলেছে 12 ই জুন থেকে সন্ধ্যা সাড়ে সাতটার স্লটে।

অপরদিকে স্টার জলসার দুটি ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ ও ‘হরগৌরী পাইস হোটেল’ বর্তমানে সোমবার থেকে শুক্রবারের পরিবর্তে সোম থেকে রবি অবধি সম্প্রচারিত হচ্ছে। কিন্তু ‘মেয়েবেলা’, ‘সোহাগ জল’, ‘মুকুট’, ‘ইচ্ছে পুতুল’-এর ভবিষ্যৎ দুটি প্রতিদ্বন্দ্বী চ্যানেলের তরফে এখনও সুনিশ্চিত করা হয়নি।

whatsapp logo