whatsapp channel

নিজের ইউটিউব চ্যানেলে অসাধারণ গান গেয়ে সকলের মন জয় করলেন বিদীপ্তা, ভাইরাল ভিডিও

দীর্ঘ ছয় মাস ধরে সারেগামাপা - য় গান গেয়ে সকলের মন জয় করে নিয়েছেন ছোট্ট বিদীপ্তা। সারেগামাপা গান গাওয়ার পাশাপাশি রয়েছে তার একটি ইউটিউব চ্যানেল। প্রায় দুমাস আগে সারেগামাপায় যখন…

Avatar

HoopHaap Digital Media

দীর্ঘ ছয় মাস ধরে সারেগামাপা – য় গান গেয়ে সকলের মন জয় করে নিয়েছেন ছোট্ট বিদীপ্তা। সারেগামাপা গান গাওয়ার পাশাপাশি রয়েছে তার একটি ইউটিউব চ্যানেল। প্রায় দুমাস আগে সারেগামাপায় যখন হাড্ডাহাড্ডি লড়াই চলছে তখন মাঝে মাঝে বাড়িতে গিয়ে এই সাধারন মানুষের উদ্দেশ্যেই ইউটিউব চ্যানেলের একটি করে গান রেকর্ড করতেন বিদীপ্তা।

বিদীপ্তা নিজের ইউটিউব চ্যানেলে অসাধারণ গান গেয়ে সকলের মন জয় করে নিয়েছেন। সারেগামাপার খুব চাপের মাঝেও তিনি বাড়িতে এসেছেন আর সাধারন মানুষের উদ্দেশ্যে গান গাইবেননা এমনটা হতেই পারবে না। সকলের প্রতীক্ষার পর অবশেষে গান ধরলেন তুমিলে দিল খিলে।

জি বাংলায় সারেগামাপা-র মতো এত বড় একটি মঞ্চে নিজের জায়গা করে নেওয়া মুখের কথা নয়। কিন্তু কয়েকটা গানের পর থেকেই সাধারণ মানুষের মন জয় করে নিয়েছে এমনকি অনেকে ভেবেছিল সেরার সেরা মুকুট গিয়ে বিদীপ্তার ওপরে। মানুষের ভালবাসার পছন্দের তালিকায় ছিলেন নীহারিকা বিদীপ্তা এবং অনুষ্কা কিন্তু অবশেষে নেটিজেনদের একাংশকে দুঃখ দিয়ে বিচারকমণ্ডলীর বিচারে শেষ পর্যন্ত সেরা সেরার মুকুট গিয়ে পড়ে অর্কদীপ এর মাথার উপর। এই নিয়ে সমস্যাও কিন্তু খুব একটা কম তৈরি হয়নি। বিচারকমণ্ডলীর উপরে ঝাঁপিয়ে পড়েছে নেটিজেনদের একাংশ। নানান রকম বাকবিতণ্ডা চলছে সোশ্যাল মিডিয়া মারফত।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media