BollywoodHoop Plus

Vaishali Takkar: ফের জনপ্রিয় টেলি অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার, মিলেছে সুইসাইড নোট

আবারও সুইসাইড, আবারও ঝুলন্ত দেহ উদ্ধার, সেই একই দিনে ইন্ডাস্ট্রির মানুষ এবং সঙ্গে বাড়তি পাওনা সুইসাইড নোট (Suicide note). নিজের ঘরেই সুইসাইড করলেন অভিনেত্রী বৈশালী ঠক্কর (Vaishali Takkar). উদ্ধার হয়েছে অভিনেত্রীর ঝুলন্ত দেহ ও সুইসাইড নোট।

সূত্রের খবর, ১৬ ই অক্টোবর, অর্থাৎ আজ, টেলি অভিনেত্রী বৈশালী ঠক্করের ঝুলন্ত মৃত দেহ পাওয়া যায় তার নিজের ঘর থেকেই। তবে, সুইসাইড নোটে কী লেখা আছে সেই ব্যাপারে কিছুই জানা যায়নি। আপাতত সমস্ত নথি রয়েছে পুলিশের কাছে। তবে, এএনআই(ANI) -এর রিপোর্ট অনুযায়ী, বেশ কিছুদিন ধরেই মানসিক চাপের মধ্যে ছিলেন অভিনেত্রী বৈশালী। তিনি তার সুইসাইড নোটে এইঘটিনার কথা উল্লেখও করেছেন। ওই সুইসাইড নোটটিতে এও বলা হয়েছে যে তিনি তার প্রাক্তন প্রেমিকের দ্বারা হয়রানির শিকার হচ্ছেন।

কে এই প্রাক্তন প্রেমিক? এই ব্যাপারে খোলসা করে বলতে গেলে দাড়ায় – গত বছর এপ্রিল মাসে বৈশালী তাঁর বাগদানের খবর জানান সোশ্যাল মিডিয়া মারফৎ। অভিনন্দন সিংহের সঙ্গে তাঁর বাগদানের ছবিও প্রকাশ করেছিলেন নায়িকা। এই অভিনন্দন হলেন একজন দন্ত চিকিৎসক এবং কেনিয়ায় রয়েছেন। এদিকে, এক মাসের মধ্যেই বৈশালী আরেকবার জানান যে তিনিঅভিনন্দনকে আর বিয়ে করছেন না। তাঁদের বিয়ে ভেঙে গিয়েছে। তাহলে কি এটাই কারণ? নাকি অন্য কিছু? তদন্ত চলছে।

একটা সময় ‘সসুরাল সিমর কা’ (Sasural Simar Ka) ধারাবাহিকে কাজ করতেন বৈশালী ঠক্কর। এই ধারাবাহিকের জেরেই তিনি জনপ্রিয়তা পান। যদিও, ‘সসুরাল সিমর কা’ ছাড়াও তাকে পাওয়া যায় ‘ইয়ে রিস্তা কেয়া কেহেলাতা হ্যায়'(Yeh Rishta Kya Kehlata Hai),’ইয়ে হ্যায় আশিকি’ (Yeh Hai Aashiqui) র মতন বেশ কিছু হিট ধারাবাহিকে। তাহলে কেন সুইসাইড করলেন বৈশালী ঠক্কর? প্রেম, কষ্ট, নির্যাতন, পরকীয়া এসবের জেরেই কি ব্যক্তিগত জীবনে তুফানি ঝড়? এর জন্যেই কি সুইসাইড? আবারও এই ধরনের মৃত্যু সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুকে তাজা করে দিল।

whatsapp logo