whatsapp channel

Saayoni Ghosh: ইডির দফতরে সায়নীর জন্য অপেক্ষা করছে কেমন প্রশ্ন!

30 শে জুন, শুক্রবার আটচল্লিশ ঘন্টার নোটিশে তৃণমূল কংগ্রেস যুব সভানেত্রী সায়নী ঘোষ (Sayani Ghosh)-কে ডেকে পাঠানো হয়েছিল সিজিও কমপ্লেক্সে। ইডির তরফে সায়নীকে তলব করার পর জানা গিয়েছিল, তিনি বিক্রমগড়ের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

30 শে জুন, শুক্রবার আটচল্লিশ ঘন্টার নোটিশে তৃণমূল কংগ্রেস যুব সভানেত্রী সায়নী ঘোষ (Sayani Ghosh)-কে ডেকে পাঠানো হয়েছিল সিজিও কমপ্লেক্সে। ইডির তরফে সায়নীকে তলব করার পর জানা গিয়েছিল, তিনি বিক্রমগড়ের বাড়িতে নেই। এমনকি দলীয় নেতারাও তাঁর সাথে যোগাযোগ করতে পারছিলেন না। তবে শুক্রবার বেলা এগারোটা নাগাদ সিজিও কমপ্লেক্সে পৌঁছে গিয়েছেন সায়নী। তিনি জানিয়েছেন, ইডির তদন্তকারী অফিসারদের সাথে সব ধরনের সহযোগিতা করতে রাজি তিনি। এমনকি নিজের গরহাজিরা প্রসঙ্গে সায়নী জানান, তিনি ক্যাম্পেনে ব্যস্ত ছিলেন।

Advertisements

সায়নীকে সাংবাদিকদের একাংশ জিজ্ঞাসা করেছিলেন, তিনি কুন্তল ঘোষ (Kuntal Ghosh)-কে কতদিন ধরে চেনেন! সায়নী উত্তর দেন, তিনি ইডির কাছেই এর উত্তর দেবেন। ঘনিষ্ঠ মহল সূত্রের খবর, এদিন সায়নীকে জিজ্ঞাসাবাদ করার জন্য একজন মহিলা আধিকারিক সহ চারজন অফিসার থাকবেন। সায়নীর কাছে জানতে চাওয়া হবে, নিয়োগ দূর্নীতি কান্ডে মূল অভিযুক্ত কুন্তলের সাথে সায়নীর কোনো আর্থিক লেনদেন হয়েছিল কিনা! জানতে চাওয়া হবে সায়নীর সাথে সম্পত্তি কেনাবেচা সংক্রান্ত কারণে কুন্তলের যোগাযোগ ছিল কিনা!

Advertisements

সায়নীকে কুন্তল কোনো গাড়ি উপহার দিয়েছিলেন কিনা তা নিয়েও প্রশ্ন করা হবে। এমনকি তিনি কুন্তলের মাধ্যমে কোনো সম্পত্তিতে বিনিয়োগ করেছিলেন কিনা বা তার পরিবর্তে কোনো সুবিধা পেয়েছিলেন কিনা তা নিয়েও প্রশ্ন করা হবে সায়নীকে। নিয়োগ দূর্নীতি কান্ডে কুন্তলের যোগের কথা সায়নী জানতেন কিনা তা নিয়েও উঠে আসবে প্রশ্ন।

Advertisements

আপাতত সিজিও কমপ্লেক্সে ইডির আতসকাচের নিচে রয়েছেন সায়নী। চলছে জিজ্ঞাসাবাদ। ইতিমধ্যেই তাবড় রাজনৈতিক নেতারা জড়িয়েছেন এই ঘটনায়। সায়নীর ভূমিকা আদৌ ছিল কিনা তা স্পষ্ট হয়ে যাবে জিজ্ঞাসাবাদের পর।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Saayoni Ghosh (@sayanigh)

whatsapp logo
Advertisements