whatsapp channel

হৃদরোগে আক্রান্ত হওয়ায় তেলের বিজ্ঞাপন লাটে, দাদাকে নিয়ে কড়া সিদ্ধান্ত বিজ্ঞাপনী সংস্থার

আপাতত সুস্থ আছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। চিকিৎসক দেবী শেঠি জানিয়েছেন, জটিল কিছু হয়নি। সম্ভবত আগামীকাল সৌরভকে উডল্যান্ডস হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি ও রমাকান্ত পাণ্ডার যৌথ…

Avatar

HoopHaap Digital Media

আপাতত সুস্থ আছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। চিকিৎসক দেবী শেঠি জানিয়েছেন, জটিল কিছু হয়নি। সম্ভবত আগামীকাল সৌরভকে উডল্যান্ডস হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি ও রমাকান্ত পাণ্ডার যৌথ চিকিৎসায় সুস্থ আছেন দাদা এমনকি তাঁর হার্টও ঠিকঠাক কাজ করছে। এখনও পর্যন্ত হাসপাতাল সূত্রে খবর, সৌরভ গঙ্গোপাধ্যায়ের শরীরের সমস্ত প্যারামিটার স্বাভাবিক রয়েছে। চিকিৎসকের কথা অনুযায়ী আপাতত ঘরে বসে কাজ করতে পারবেন দাদা এমনকি কিছুদিন পর থেকে ক্রিকেট খেলতেও পারবেন তিনি। অবশ্য এর পাশাপাশি এও খবরও এসেছে যে কিছুদিন পরে সৌরভের বাকি দুটি ধমনীতে স্টেন্ট বসানো হবে এবং অবশ্যই তা সৌরভের শারীরিক অবস্থার উপর নির্ভর করছে।

সব ঠিক থাকলেও, স্বাভাবিক নেই তেল কোম্পানির মালিকের ব্রান্ড ভ্যালু। রীতিমত ট্রোলের মুখোমুখি হয়েছেন তেলের প্রস্তুতকারক সংস্থা আদানি উইলমার। প্রসঙ্গত শনিবার বাড়িতে জিম করার সময় হৃদরোগে আক্রান্ত হন সৌরভ। এদিকে সৌরভের হৃদরোগে আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে ফরচুন কাচ্চিঘানি সর্ষের তেলের বিজ্ঞাপন নিয়ে নানান মিম তৈরি হয়ে যায়, ট্রোলিং এর মুখোমুখি হতে হয় এই ব্র্যান্ডকে।

এরপরেই তেল কোম্পানি সিদ্ধান্ত নেন যে তাঁরা আপাতত সৌরভকে বিজ্ঞাপন থেকে দূরে রাখবেন। এমনকি সৌরভের সমস্ত বিজ্ঞাপন সরিয়ে নেওয়া হচ্ছে আপাতত। এবং নতুনভাবে প্রচারের ক্যাম্পেনিং ঠিক করতে বলা হয়েছে আদানি উইলমারের পক্ষ থেকে। কম্পানিকে যাতে নতুন করে আর ট্রোলিং এর শিকার না হতে হয় তাঁর জন্যেই এমন সিদ্ধান্ত নেন আদানি গ্রুপ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media