whatsapp channel

ছোট্ট ইভানের প্রথম জন্মদিন পালন করলেন ‘এখানে আকাশ নীল’-এর উজান স্যার

অনেকদিন হয়ে গেল, শেষ হয়ে গেছে ‘এখানে আকাশ নীল’। কিন্তু দর্শক ভুলতে পারেননি ‘উজান' শন ব্যানার্জি (Sean banerjee)-কে। এর আগে যখন ‘আমি সিরাজের বেগম’ -এ নবাব সিরাজ-উদ্-দৌলার ভূমিকায় শন অভিনয়…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অনেকদিন হয়ে গেল, শেষ হয়ে গেছে ‘এখানে আকাশ নীল’। কিন্তু দর্শক ভুলতে পারেননি ‘উজান’ শন ব্যানার্জি (Sean banerjee)-কে। এর আগে যখন ‘আমি সিরাজের বেগম’ -এ নবাব সিরাজ-উদ্-দৌলার ভূমিকায় শন অভিনয় করেছিলেন, তখনও সিরাজ হিসাবে মানুষের কাছে একই রকম প্রিয় ছিলেন শন। কিন্তু শনের জীবনে সবচেয়ে প্রিয় হলো ইভান (Ivan banerjee)।

Advertisements

সম্প্রতি নিজের ভাইপো ইভানের জন্মদিনে শন ইন্সটাগ্রামে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। এর মধ্যে একটি ছবিতে দেখা যাচ্ছে ইভান অত্যন্ত আগ্রহী হয়ে হলিউড অভিনেত্রী মেরিলিন মনরো (Marilyn monroe)-এর একটি ছবির দিকে তাকিয়ে রয়েছে। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে শন লিখেছেন, এই বয়সেই ইভানের ক্রাশ তৈরী হয়েছে মেরিলিন মনরোর প্রতি। প্রকৃতপক্ষে, মেরিলিনের ছবিতে মেরিলিনকে একটি বাবল গাম চিবিয়ে তা ফোলাতে দেখা যাচ্ছে। এই কারণেই একরত্তি ইভানের কাছে ছবিটি মনোগ্রাহী হয়ে উঠেছে। এছাড়াও ইভানের সুন্দর বার্থডে কেকের ছবি শেয়ার করেছেন শন। ইভানকে কোলে নিয়ে শনের একটি ছবি যথেষ্ট ভাইরাল হয়েছে। ছবিগুলি শেয়ার করে ইভানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন শন।

Advertisements

শন কিংবদন্তী অভিনেত্রী সুপ্রিয়া দেবী (supriya devi)-র নাতি। একটি সাক্ষাৎকারে শন বলেছিলেন, সুপ্রিয়া দেবীর মতো অভিনেত্রীর নাতি হওয়া যথেষ্ট চাপের। কারণ তাঁর অভিনয়ের সঙ্গে সুপ্রিয়া দেবীর অভিনয়ের রীতিমত তুলনা চলে। তবে শনের অভিনয় স্বতন্ত্র। একইসঙ্গে শন রোম‍্যান্টিক ও অন্তর্মুখী।

Advertisements

ভালো অভিনেতা হওয়ার পাশাপাশি শন একজন ভালো পেন্টার। মাঝে মাঝেই নিজের আঁকা ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেন তিনি। প্রসঙ্গত, দিল্লি কলেজ অফ আর্টস থেকে ‘ফাইন আর্টস’ নিয়ে পড়াশোনা করেছেন শন।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar