BollywoodHoop PlusHoop Trending

বিয়ের পিঁড়িতে মহাভারতের অর্জুন, সাত পাকে বাঁধা পড়লেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা

জম্মু থেকে আরব সাগরে উড়ে এসেছিলেন একটা সময়। পেশায় আইনজীবি হলেও আদপে তিনি একজন মডেল। হিন্দি সিরিয়ালে তিনি বেশ জনপ্রিয় মুখ। নাম শাহির শেখ। ‘মহাভারত’ যারা দেখেছেন তাঁরা এই অর্জুনের সঙ্গে সুপরিচিত। মূলত ‘অর্জুন’ এর চরিত্রে অভিনয় করেই ফেমাস হন শাহির শেখ। সম্প্রতি রেজিস্ট্রি ম্যারেজ সেরে নিলেন তিনি বান্ধবী রুচিকা কাপুরের সঙ্গে।

বিয়ের দিন শাহির সেজেছিলেন সাদা পাঞ্জাবী পায়জামায় অন্যদিকে রুচিকা সেজেছিলেন হালকা নীল সালওয়ারে। রেজিস্ট্রির কিছুদিন আগে এঙ্গেজমেন্ট সেরে নিয়েছিলেন এই দুই জুটি। রুচিকা মূলত মুম্বাইয়ের মেয়ে।

কোভিডের জন্য এই বছর এলাহি আয়োজনে বিয়ের পর্ব অনুষ্ঠিত করছেন না। তবে ২০২১ এর জুন মাস নাগাদ জমকালো অনুষ্ঠানের আয়োজন করতে চলেছেন এই জুটি। ভারতীয় হিন্দু রীতি অনুযায়ী বিয়ে করবেন শেখর তা স্পষ্ট করে জানিয়েছেন। অবশ্য এই রেজিস্ট্রি ম্যারেজের পর নব বধূ উড়ে গেছেন জম্মু কাশ্মীর। সেখানে শাহিরের পরিবারের সঙ্গে দেখা করেন নব বধূ। মুম্বাইতে একটি ছোট্ট করে অনুষ্ঠান হয়, এবার জম্মুতে অনুষ্ঠান হওয়ার পালা।

মহাভারতের অর্জুন চরিত্র ছাড়াও শাহিরের আরও একটি জনপ্রিয় হিন্দি ধারাবাহিকের নাম হল ‘কুচ রঙ্গ প্যার কে অ্যায়সে ভি’। হিন্দি সিরিয়াল জগতে শাহির চকলেট বয়। এমনিতে মহিলা ফ্যানেরদের সংখ্যা তাঁর প্রচুর। শাহিরের মিষ্টি হাসি আর রোম্যান্টিক মুখে অনেক মেয়েই দিওয়ানা। সম্প্রতি শাহির তাঁর এঙ্গেজমেন্ট থেকে শুরু করে রেজিস্ট্রি ম্যারেজের সব ছবিই সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন যা রীতিমত ভাইরাল হতে চলেছে।

Related Articles