নিরুদ্দেশ বিধায়ক হিরণ! এলাকায় চলছে গভীর তল্লাশি, পোস্টারে ছয়লাপ খড়্গপুর

Avatar

HoopHaap Digital Media

নিরুদ্দেশ হয়ে গেছেন অভিনেতা-বিধায়ক হিরণ (hiraan)। তাঁকে খোঁজার জন্য রীতিমতো পোস্টার পড়েছে সারা খড়্গপুরে। তাতে আবার হিরণের কার্টুন আঁকা। হিরণকে খুঁজে দেওয়ার উপহারও অভিনব। তা হল হিরণের সঙ্গে সেলফি।

কিন্তু হিরণ এই ঘটনায় কোনো প্রতিক্রিয়া জানাতে চাননি। 16 ই জুলাই, শুক্রবার সকাল থেকেই হিরণের নামে একাধিক পোস্টার ছড়িয়ে পড়েছে। কোনো পোস্টারে লেখা, “বিধায়ক কোথায়? খুঁজছে খড়্গপুর শহর”, কোনোটায় বা লেখা, “বিধায়ক নিরুদ্দেশ”। এই পোস্টারগুলিকে কেন্দ্র করে খড়্গপুরে শুরু হয়ে গেছে দুই রাজনৈতিক দলের চাপান-উতোর।

হিরণ জানিয়েছেন, তাঁর সঙ্গে খড়্গপুরের মানুষের যোগাযোগ রয়েছে। তাঁরা হিরণের সঙ্গে সবসময়ই ফোনে কথা বলতে পারেন। তাঁদের মিসড কল দেখে হিরণ নিজেও কল ব্যাক করেন। পোস্টারের ব্যাপারে হিরণ ইঙ্গিত করেছেন স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতৃত্বকে। তিনি বলেছেন, যাঁরা জিততে পারেননি, তাঁরা হতাশাগ্রস্ত হয়ে এই কান্ড ঘটাচ্ছেন। তবে এই বিষয়ে তৃণমূল কংগ্রেসের তরফ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এই মুহূর্তে বিধানসভা অধিবেশনের জন্য হিরণ কলকাতায় রয়েছেন।

চলতি বছরের বিধানসভা নির্বাচনে খড়্গপুর থেকে বিজেপি প্রার্থী হিসাবে দাঁড়িয়ে জয়ী হয়েছেন হিরণ। সেই সময় হিরণের অগাধ সম্পত্তির হিসাব দেখে প্রশ্ন তুলেছিলেন তৃণমূল কংগ্রেসের একাংশ। কারণ টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে হিরণ তুলনামূলক ভাবে সফল নন। কিন্তু খড়্গপুর থেকে জয়ী হওয়ার পর এই মুহূর্তে বিজেপির দলীয় নেতৃত্বের সুনজরে রয়েছেন হিরণ।

Avatar

Leave a Comment