whatsapp channel

পুঁচকে মেয়ের সঙ্গে আদরঘন মুহূর্ত কাটাচ্ছেন অভিনেত্রী কনীনিকা, মুহূর্তে ভাইরাল ভিডিও

শুধুই বাংলা টেলিভিশনই নয় বাংলা চলচ্চিত্রের ক্ষেত্রেও এক জনপ্রিয় নাম কনীনিকা বন্দ্যোপাধ্যায় ৷ তিনি একের পর এক জনপ্রিয় ধারাবাহিকে অভনয় করার সুবাদে দর্শকদের মনে বেশ জনপ্রিয়। তাঁর জীবনে জনপ্রিয় ধারাবাহিক…

Avatar

HoopHaap Digital Media

শুধুই বাংলা টেলিভিশনই নয় বাংলা চলচ্চিত্রের ক্ষেত্রেও এক জনপ্রিয় নাম কনীনিকা বন্দ্যোপাধ্যায় ৷ তিনি একের পর এক জনপ্রিয় ধারাবাহিকে অভনয় করার সুবাদে দর্শকদের মনে বেশ জনপ্রিয়। তাঁর জীবনে জনপ্রিয় ধারাবাহিক কখনও মেঘ কখনও বৃষ্টি তৎকালীন ইটিভি বাংলার রাত ৮টায় বেশ সুপারহিট। তারপর শেষ জীবাংলায় ‘অন্দরমহল’ সিরিয়ালে কাজ করেছিলেন ৷ এই ধারাবাহিকে স্বামীর দ্বিতীয় স্ত্রী হয়ে সৎ মেয়েকে কিভাবে আপন করে নিয়েছিলেন সেই মোড়কে ছিল গল্প। নিজের অভনয় করা সুবাদে দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়েছেন ৷ ধারাবাহিকে গান আর মেয়েকে মানুষ করার সংগ্রামের মাধ্যেম জীবনের প্রতিটি যুদ্ধে জয়লাভ করার এক বিশেষ কাহিনিই ছিল এই গল্পের উপজীব্য ৷

কনীনিকা শুধুমাত্র অভিনয় জীবনই নয়, ব্যক্তিগত জীবনের ক্ষেত্রেও তিনি বেশ আকর্ষণীয়। সব সময় সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকতে ভালোবাসেন৷ গত বছর অর্থাৎ ২০১৯ সালের জুন মাসে তিনি একটি কন্যা সন্তানের মা হন। মেয়ের মুখেভাত হোক কিংবা লকডাউনে করোনা আবহে নানান মুহূর্ত সব ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। আর তারপরই সেই ছবিগুলি তুমুল গতিতে ভাইরাল হয়েছে।

কনির মেয়ের আদরের নাম কিয়া। ভাল নাম অন্তঃকরণা। সম্প্রতি দুর্গাপুজো আবহে পুজোর সাজে মা মেয়ে সাজলেন। মা লাল শাড়ি আর সাদা ব্লাউজ আর মেয়েকে সুন্দর হলুদ রঙের ফুটফুটে মা দুর্গার আঁকা জামা পড়িয়ে পোজ দিয়ে ছবি তুললেন অভিনেত্রী। একরত্তি মেয়ের সাথে আদরঘন মুহূর্ত নিমেষেই ভাইরাল। শুভেচ্ছাবার্তার ভরে গেছে।

 

View this post on Instagram

 

Thank you t2…Ebar pujor best gift #t2 #kiah #antahkarana #pujo2020 mon Bhalo kora shoot

A post shared by Koneenica Banerjee (@koneenica_banerjee) on

পুজো শেষ হতে না হতে ফের ভাইরাল মা মেয়ে। আবারো মা মেয়ের সুন্দর মুহূর্ত ভাইরাল হল। টিভিতে চলছিল জনপ্রিয় ইংরাজি ছবি ‘বেবি’স ডে আউট’। আর মাও দিব্যি আদরের ছোট্ট কন্যা ‘কিয়া’র সঙ্গে বসে সেটিই উপভোগ করছিলেন। আর এই সুন্দর মুহূর্তটি ক্যামেরাবন্দী করলেন স্বামী সুরজিৎ।

ভিডিয়ো পোস্টের সাথে অভিনেত্রী ক্যাপশানে লিখলেন,”আমার কিয়ার বুড়ির সঙ্গে বেবি’স ডে আউট”। শুধুমাত্র সিনেমার পর্দায় চোখ রাখেনি ছোট্ট কিয়া। আপন মনে নিজের মত করে কথা বলার চেষ্টা করতে দেখা গেল। আর মিষ্টি কিয়ার বুলি দেখে ফিদা নেটমহল।

 

View this post on Instagram

 

Baby’s day out with my Kiahburi #movie #baby #kiah #kiahsfirstfilm

A post shared by Koneenica Banerjee (@koneenica_banerjee) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media