Hoop VideoHoop Viral

হাঁটুর বয়সী ছেলের সঙ্গে কুকীর্তি, সমস্ত সীমা অতিক্রম করলো এই ওয়েব সিরিজ

বর্তমানে সমস্ত ওয়েব সিরিজে অবৈধ প্রেমকেই প্রতিষ্ঠা করা হয়েছে। সমাজের চোখে অবৈধ বা নোংরা তাই কিন্তু এই সমস্ত ওয়েব সিরিজের মাধ্যমে তুলে ধরা হচ্ছে। তবে গল্পগুলি যে সব বানানো, তা কিন্তু নয়, সমাজের অনেক খুঁটিনাটি দিক তুলে ধরা হয় এই গল্পের মাধ্যমে। আগেকার দিনে নিষিদ্ধ সিনেমা টেলিভিশনে অনেক রাত্রিবেলা দেওয়া হতো। তখন সকলে ঘুমিয়ে পড়তো, তখনই মানুষ এই ধরনের নিষিদ্ধ সিনেমা গুলি তারিয়ে তারিয়ে উপভোগ করতো।

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে, আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

কখনোই এই ওয়েব সিরিজ গুলো সকলের সামনে দেখবেন না। তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ, রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। উন্মাদনাকে বাঁচিয়ে রাখতেই এই ওয়েব সিরিজগুলো শুরু করা হয়েছে। যা দেখে নতুন প্রজন্ম রীতি মতন পাগল হয়ে যাচ্ছে।

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।

উল্লু তে ‘সাহাদ’ রিলিজ হয়েছে। এখানে দেখা যাচ্ছে, এক নারী তার স্বামীর সঙ্গে কিছুতেই শারীরিকভাবে সুখী হতে পারছেন না। স্বামী ঠিক যতটা ভাবে তাকে শারীরিকভাবে সুখী করতে চাইছেন তিনি কিন্তু আসল সময় গিয়ে একেবারে হেরে যাচ্ছেন। কিন্তু তাদের এই পুরো বিষয়টা দরজার বাইরে বা দেওয়ালের বাইরে দেওয়াল ফুটো করে এক যুবক খেয়াল করতে থাকেন। দেখে দেখেই তিনি নিজের মধ্যেও সেই শারীরিক চাহিদা অনুভব করতে থাকেন। তারপরে সেই নারীর সঙ্গে তার একটা অবৈধ সম্পর্ক শুরু হয়। কিন্তু তারপরে কি হয় তা দেখার জন্য আপনাকে পুরো ওয়েব সিরিজ লক্ষ্য করতে হবে।

মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অসাধারণ অভিনেত্রীর প্রিয়া গামরে এই সিরিজের দুটি এপিসোড আপনারা দেখতে পাবেন এই সিরিজ একমাত্র দেখা যাবে উল্লু অ্যাপের মাধ্যমে তার জন্য আপনাকে সাবস্ক্রিপশন করতে হবে।

২০২২ সালের ১০ই ডিসেম্বর এই সিরিজটি রিলিজ করেছে। হিন্দি ছাড়াও ছয়টি আঞ্চলিক ভাষায় এই ওয়েব সিরিজ রিলিজ করেছে। নিজের স্মার্ট ফোনে ডাউনলোড করে নিন উল্লু অ্যাপ। তারপর নির্দিষ্ট টাকা দিয়ে সাবস্ক্রিপশন নিলে তবেই দেখতে পাবেন। ফ্রিতে একেবারে দেখতে পারবেন না তাই তো টাকা পয়সা নিয়ে চটপট রেডি হয়ে যান।