BollywoodHoop Plus

Shahid Kapoor: শাহিদের সঙ্গে স্ত্রী মীরার প্রতি রাতের গল্প ফাঁস

করিনা কাপুর (Kareena Kapoor khan)-এর সাথে ব্রেক-আপের পর শাহিদ কাপুর (Shahid kapoor)-এর সাথে তৈরি হয়েছিল সানিয়া মির্জা (Sania Mirza)-র সম্পর্ক। কিন্তু একসময় সানিয়ার সাথেও তাঁর সম্পর্ক ভেঙে যায়। শোনা যায়, অত্যন্ত ডমিনেটিং ছিলেন শাহিদ। তবে ব্রেক-আপের বহুদিন পর শাহিদের জন্য পাত্রী খুঁজে বের করেন তাঁর বাবা অভিনেতা পঙ্কজ কাপুর (Pankaj Kapoor)। একটি অনুষ্ঠানে গিয়ে মীরা রাজপুত (Meera Rajpoot)-কে পছন্দ করেন। শাহিদ ও মীরার বিয়ে হয়ে যায়। শাহিদের তুলনায় বয়সে অনেকটাই ছোট মীরা বর্তমানে এক কন্যাসন্তান ও এক পুত্রসন্তানের মা। সম্প্রতি ‘কফি উইথ করণ’-এ এসেছিলেন শাহিদ।

করণের সাথে কফি খাওয়া মানেই কিন্তু প্রশ্নবাণ। অত্যন্ত সযত্নে প্রশ্নের ডালি সাজান করণ। তবে সেই প্রশ্নের উত্তর দিতে পারলে থাকে দারুণ গিফট হ্যাম্পার। শাহিদ ও মীরা দুজনেই সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয়। মীরা প্রায়ই নিজের ঘরকন্নার ছবি তুলে ধরেন। সকলের ধারণা মীরা অত্যন্ত সুখী শাহিদের সাথে। কিন্তু করণ মার্কা জেরার সামনে বেরিয়ে গেল প্রকৃত কথা। শাহিদ নিজেই জানালেন, প্রতি রাতে ফ্যান চালানো নিয়ে তাঁদের মধ্যে ঝগড়ার সূত্রপাত হয়। তবে ছোটখাট ভুল বোঝাবুঝি হলেও মীরাকে তাঁর জীবনসঙ্গিনী হিসাবে পেয়ে তিনি খুশি বলে জানালেন শাহিদ।

শাহিদ মনে করেন, মীরার জন্য তিনি যথেষ্ট ডাউন টু আর্থ থাকতে পারেন। শাহিদের সাথে মীরার বিয়ে প্রায় হঠাৎই হয়েছিল। বহুদিন ধরে সম্পর্কের ভাঙা-গড়া চললেও শেষ অবধি অ্যারেঞ্জড ম্যারেজ করতে হয়েছিল শাহিদকে।

শাহিদকে শেষবার দেখা গিয়েছিল ‘জার্সি’ ফিল্মে। এটি ছিল একটি স্পোর্টস ড্রামা। অত্যন্ত ভালো চিত্রনাট্য হওয়া সত্ত্বেও বক্স অফিসে সফল হয়নি ‘জার্সি’।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

whatsapp logo