whatsapp channel

Shahrukh Khan: বাবা-ছেলে দুই চরিত্রেই শাহরুখ খান!

2018 সালের পর থেকে শাহরুখ (Shahrukh Khan)-এর কেরিয়ারে প্রায় খরা বলা যেতে পারে। ‘জিরো’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর চলতি বছরের শুরুতে নেপোটিজম বিতর্ক আঙুল তুলেছিল শাহরুখের দিকে। কার্তিক…

Avatar

HoopHaap Digital Media

2018 সালের পর থেকে শাহরুখ (Shahrukh Khan)-এর কেরিয়ারে প্রায় খরা বলা যেতে পারে। ‘জিরো’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর চলতি বছরের শুরুতে নেপোটিজম বিতর্ক আঙুল তুলেছিল শাহরুখের দিকে। কার্তিক আরিয়ান (Kartik Aaryan)-কে তাঁর প্রযোজনা সংস্থার ফিল্ম থেকে বার করে দেওয়ার অভিযোগ উঠেছিল শাহরুখের বিরুদ্ধে। সবাই ভুলে গিয়েছিলেন শাহরুখ নিজেও তথাকথিত আউটসাইডার। তিনি কোনো স্টারকিড নন। পরে কার্তিক জানিয়েছেন, চিত্রনাট্য পছন্দ না হওয়ায় তিনি নিজেই ফিল্মটি করতে চাননি। তবে এবার আবারও শিরোনামে কিং খান। নিজের ছেলের চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি।

শাহরুখ বা ফিল্ম নির্মাতাদের তরফে মিডিয়ায় কোনও বিবৃতি প্রকাশ না করলেও সবাই অবগত যে, শাহরুখ এই মুহূর্তে একই সঙ্গে দুটি ফিল্মের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। তার মধ্যে একটি হল সিদ্ধার্থ আনন্দ (Siddharth Anand)-এর বহুলচর্চিত ফিল্ম ‘পাঠান’ ও অপরটি দক্ষিণী পরিচালক অ্যাটলি (Atley) পরিচালিত ফিল্ম ‘জওয়ান’। ‘জওয়ান’-কে কেন্দ্র করে একটি বিশেষ খবর উঠে আসছে।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

এই ফিল্মে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন শাহরুখ। আপাতত এমনটাই শোনা যাচ্ছে। ফিল্মের চিত্রনাট্য লেখা হয়েছে জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মানি হেইস্ট’-এর ধাঁচে। ‘মানি হেইস্ট’-এর অন্যতম বিখ্যাত চরিত্র ‘প্রফেসর’-এর ছায়ায় নির্মিত চরিত্রে দেখা যাবে শাহরুখকে। এমনকি এই চরিত্রের ছেলের ভূমিকায় অভিনয় করবেন ‘বাদশা’। এর আগেও ‘ডুপ্লিকেট’ ও ‘জিরো’ ফিল্মে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। কিন্তু এই প্রথম বাবা ও ছেলে দুইয়ের ভূমিকায় দেখা যাবে তাঁকে। এখনও অবধি প্রাপ্ত খবর অনুসারে, মুম্বইয়ে চলছে ‘জওয়ান’-এর শুটিং।

ইতিমধ্যেই ‘পাঠান’-এর ফার্স্ট লুক ভাইরাল হয়ে গিয়েছে। এমনকি সেলিব্রিটি জ‍্যোতিষী পন্ডিত জগন্নাথ গুরুজী (Jagannath Guruji)-র ভবিষ্যদ্বাণী অনুযায়ী, বহু প্রতীক্ষিত এই ফিল্ম ভাগ্য ফেরাতে পারে শাহরুখের। শোনা যাচ্ছে, প্রেক্ষাগৃহে ‘পাঠান’ মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনা অতিমারীর কারণে পরিস্থিতির উপর নির্ভর করে সিদ্ধান্ত নেওয়া হবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media