whatsapp channel

ঘরে এলো নতুন অতিথি, তৃতীয় সন্তানের বাবা হলেন ক্রিকেটার সাকিব আল হাসান

সাকিব আল হাসান একজন প্রখ্যাত বাংলাদেশী ক্রিকেটার। ২০০৬ সালের আগস্ট মাসে জিম্বাবুয়ের বিরুদ্ধে একদিনের আন্তর্জাতিক ম্যাচে তার অভিষেক হয়। পাশাপাশি সাকিব বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান এর একজন প্রাক্তন শিক্ষার্থী। তিনি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সাকিব আল হাসান একজন প্রখ্যাত বাংলাদেশী ক্রিকেটার। ২০০৬ সালের আগস্ট মাসে জিম্বাবুয়ের বিরুদ্ধে একদিনের আন্তর্জাতিক ম্যাচে তার অভিষেক হয়। পাশাপাশি সাকিব বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান এর একজন প্রাক্তন শিক্ষার্থী। তিনি বাংলাদেশের বামহাতি মিডল অর্ডার ব্যাটসম্যান এবং বামহাতি অর্থোডক্স স্পিনার। তিনি ২৮ অক্টোবর ২০১৯ পর্যন্ত বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টেস্ট ও টি২০ আন্তর্জাতিক সংস্করণে অধিনায়কের দায়িত্ব পালন করেছেন। বাংলাদেশের হয়ে সর্বশ্রেষ্ঠ ক্রিকেটার হিসেবে এই সাকিবকে বিশ্বের অন্যতম সেরা অল-রাউন্ডার বলে গণ্য করা হয়। ১০ বছর ধরে শীর্ষ অল-রাউন্ডারের রেকর্ডের অধিকারী সাকিব এখনো একদিনের আন্তর্জাতিক ও টেস্ট ফরম্যাটে সর্বোচ্চ র‍্যাংকিং ধরে রেখেছেন।

Advertisements

প্রসঙ্গত, সাকিব দু’বছর আগে একটি ম্যাচে এক বইকারের সাথে কথা বলেছিলেন। এটি আইসিসির দুর্নীতি দমন ও সুরক্ষা ইউনিট বা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কোনও আধিকারিক দ্বারা প্রতিবেদন করা হয়নি। পরে ফোন ওয়্যারটাইপিং রেকর্ড থেকে জানা যায় যে তাকে দোষী সাব্যস্ত করা হয়েছিল। সম্প্রতি তিনি দুর্ঘটনার বিষয়টি স্বীকার করেছেন। তিনি স্বীকার করেছিলেন যে বুকমেকারের যোগাযোগের তথ্য গোপন করেছিলেন। এরপর ভারতীয় বইকারকে যোগাযোগ সরবরাহ করতে ব্যর্থ হওয়ায় সাকিবকে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) দুর্নীতি দমন ইউনিট নিষিদ্ধ করেছিলেন। এই বাম খেলোয়াড়কে ২০২০ সালের ২৯ শে অক্টোবর শেষ হওয়া দুই বছরের জন্য স্থগিত করা হয়েছিল। সামনেই আইপিএলে খেলতে দেখা যাবে সাকিবকে কেকেআরের জার্সিতে। আবার ২২ গজে কামব্যাক করবেন।

Advertisements

এসবের পাশাপাশি সাকিব আল হাসান একটা হ্যাপি ফ্যামিলি আছে। ওতাঁর স্ত্রী শিশিরের সাথে বিদেশে এখন সুখে শান্তিতে ঘর করছেন। ২০১৫ সালে সাকিব প্রথম সন্তানের বাবা হয়েছিলেন এই ক্রিকেটার। এরপর ২০২০ সালে ঘর আলো করে এসেছে দ্বিতীয় কন্যাসন্তান জান্নাত। দুই মেয়েকে নিয়ে বেজায় খুশিতে দিন যাপন করছেন এই ক্রিকেটার। এর মাঝে ২০২০ কে বিদায় দিয়ে এল ২০২১। আর এর মাঝেই এই ক্রিকেটার দিলেন আরো বড় এক সুখবর। এই বাম হাতী ক্রিকেটার আরো তৃতীয়বার বাবা হতে চলেছেন। স্ত্রীর বেবি বাম্পের সাথে বছরের প্রথম দিন এই সুখবর নিজের অনুরাগীদের সাথে শেয়ার করলেন। স্ত্রীর বেবি বাম্পে চুমু খেয়ে এই সুখবর জানান। এরপর অনুরাগীরা শুভেচ্ছায় ভরিয়ে দিলেন ইন্সটাগ্রাম হ্যান্ডেল। নিমেষে ভাইরাল এই পোস্ট।

Advertisements

গত সোমবার সাকিবের ঘরে এক ফুটফুটে পুত্র সন্তান এসেছে। বর্তমানে শাকিব স্ত্রী ও তিন সন্তানের সঙ্গেই রয়েছেন উইসকনসিনের মেডিসন শহরে।ফেসবুকে এই সুখবর নিজের অনুগামীদের সাথে শেয়ার করেন। সেখানে তিনি লেখেন, ”আল্লাহর দোয়ায় ১৫ মার্চ অর্থাৎ সোমবার সন্ধ্যায় আমাদের কোলজুড়ে এসেছে ফুটফুটে এক পুত্রসন্তান। ওইদিনই আলাইনা ও এরাম তাদের ছোট ভাইকে প্রথমবার দেখেছে। ভাইকে পেয়ে তাঁরা খুব খুশি। স্ত্রী শিশির ও আমার সন্তানেরা সুস্থই রয়েছেন। আমাদের জন্য প্রার্থনা করার জন্য সবাইকে অশেষ ধন্যবাদ। আশা করি আপনারা আগামিদিনেও আমাদের জন্য প্রার্থনা করবেন। সবার জন্য অনেক ভালবাসা, শাকিব। এরপর অনুগামীরা শুভেচ্ছা জানালেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar