Hoop VideoHoop Viral

Srabanti Chatterjee: শাকিব খানের সাথে ভরপুর রোমান্স শ্রাবন্তীর, ঘনিষ্ঠ দৃশ্যের ভিডিও উপভোগ করলেন দর্শকরা

সিনেমার রিলিজ করার পরেও সিনেমায় যে গানগুলি থাকে সেগুলি ইউটিউবে দেওয়ার পরেও কিন্তু অনেক বছর পর পর্যন্ত সেই গানগুলি শোনার একটা ক্রেস মানুষের মধ্যে থেকেই যায়। তাই সিনেমাগুলির না দেখলেও পরবর্তীকালে তার নাচ এবং গানগুলি কিন্তু আবারো নতুন করে সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়। গানগুলি যে মানুষ কতটা পছন্দ করেছেন, তার প্রমাণ পাওয়া যায় এর লাইক আর শেয়ার এর সংখ্যা দেখলে। ভিডিওগুলি এখনো পর্যন্ত লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে। তাহলেই বুঝতে পারছেন এবার বাংলা আর ওপার বাংলার জুটিকে মানুষ সত্যি কতটা ভালোবাসে।

বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। বাংলা সিনেমা প্রেমী দর্শকদের অনেক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ‘মায়ার বাঁধন’ সিনেমার মধ্যে দিয়ে টলিউডে অভিষেক ঘটেছিল তাঁর। চ্যাম্পিয়ন’ , ‘দুজনে’ , ‘ওয়ান্টেড’, ‘ফাইটার’, ‘গয়নার বাক্স’ প্রভৃতি সিনেমায় তার অনবদ্য অভিনয় অনুরাগীদের মন জয় করে । জনপ্রিয় রিয়েলিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’ এ বিচারকের ভূমিকার দেখতে পাওয়া গিয়েছে তাকে।

‘শিকারী’  জয়দীপ মুখার্জি এবং জাকির হোসেন পরিচালিত একটি 2016 সালের বাংলাদেশ-ভারত যৌথ উদ্যোগের অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র, এসকে মুভিজ ব্যানারের অধীনে আব্দুল আজিজ এবং হিমাংশু ধানুকা প্রযোজিতএবং এতে অভিনয় করেছেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খান , শ্রাবন্তী চ্যাটার্জি , রাহুল দেব এবং সব্যসাচী চক্রবর্তী, অভিনয় করেছেন অমিত হাসান , খরাজ মুখার্জি এবং সুপ্রিয় দত্ত। ফিল্মটির সাউন্ডট্র্যাক অ্যালবাম এবং ব্যাকগ্রাউন্ড ইন্দ্রদীপ দাশগুপ্ত দ্বারা রচিত হয়েছিল।

সব মিলিয়ে দুই বাংলা যেন একাকার হয়ে গেছে। এই সিনেমাতে অভিনয় করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর সঙ্গে শাকিবের একটি মাখোমাখো গান আমরা এখানে দেখেছি। প্রত্যেকটি গানই ভালো কিন্তু শানের গাওয়া ‘হারাবো তোকে’ গানটির মধ্যে যেন একটু বেশি রোমান্স দেখতে পেয়েছেন দর্শকরা। ভারতীয়রাই নয়, বাংলাদেশীদের মধ্যেও কিন্তু শ্রাবন্তীর প্রতি অদ্ভুত একটা ভালোবাসা আছে। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে যেমন শ্রাবন্তী চট্টোপাধ্যায় সিনেমা মানেই হিট হবে, সেক্ষেত্রে এই সিনেমাটিও কিন্তু হিট হয়েছে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক