Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

শ্বশুরের গোপন চাহিদা মেটালেন বৌমা, উল্লুতে রিলিজ হয়েছে সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now

সম্প্রতি অসাধারণ একটা ওয়েব সিরিজের ট্রেলার দেখা মাত্রই সোশ্যাল মিডিয়া যেন একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ওই কয়েক মিনিটের ভিডিওটা। ভিডিও দেখা মাত্রই মানুষের মনে যেন ভীষণভাবে পুরো ভিডিওটা দেখার একটা তাগিদ তৈরি হয়েছে, কারণ গোটা ভিডিওটাতে রয়েছে প্রচুর পরিমানে ইন্টিমেট সিন। করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন থেকে বাড়িতে বসে সিনেমা দেখার প্রবণতাটা অনেকাংশে বেড়ে গেছে সাধারণ মানুষের কাছে।

কয়েকদিন আগে উল্লু প্লাটফর্মে ‘জানে আঞ্জানে মেয়ে’ বলে একটি ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ হয়েছে। তারপরে পুরো ওয়েব সিরিজ বেরিয়ে গেছে। কিন্তু সম্প্রতি এই ওয়েব সিরিজের একটি অংশ সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে স্বামীর অবর্তমানে শ্বশুরের সঙ্গেই শারীরিক চাহিদা মেটাতে চাইলেন এক গৃহবধূ। গল্পের পরতে পরতে রয়েছে রোমান্টিক দৃশ্য, যা দেখে ভক্তরা রীতিমতো পাগল হয়ে গেছেন। প্রথমে ভিডিও শুরুতেই দেখা যাচ্ছে স্বামী স্ত্রীর মধ্যে খুব সুন্দর সম্পর্ক, কিন্তু স্বামীর হঠাৎ একটি চিঠি আসে যেখানে তাকে অন্যত্র গিয়ে কাজের সূত্রে থাকতে হবে। তখন তার স্ত্রী প্রচন্ড কান্নাকাটি করেন যে, একা তিনি কিছুতেই থাকতে পারবেন না। তখন স্বামী তাকে বলেন তাদের পুরনো বাড়ি অর্থাৎ যেখানে সে স্বামীর মা বাবা থাকেন সেখানে সে চলে গিয়ে তাদের সঙ্গে থাকতে শুরু করেন। কিন্তু একদিন শাশুড়ি মায়ের অবর্তমানে শ্বশুর মশাই তাকে বলেন পায়ে তেল মালিশ করতে, তারপর থেকেই শ্বশুর মশাই এর সঙ্গে তার একটা ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়।

Shreya Maitra Chatterjee
Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...