BollywoodHoop Plus

Shilpa Sherlyn: ভুল স্বীকার করে নিন, শিল্পা শেঠিকে হুঙ্কার দিলেন শার্লিন চোপড়া

সম্প্রতি ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর’-এর বিচারকের আসনে ফিরেছেন শিল্পা শেঠি (Shilpa Shetty) । ঝাঁসির রানী লক্ষ্মীবাঈ-এর জীবনগাথা অবলম্বনে একটি ডান্স পারফরম্যান্স দেখে আবেগপ্রবণ হয়ে শিল্পা বলেছেন, স্বামীর অবর্তমানে তাঁর ও সন্তানদের অস্তিত্বের জন্য নারীদের লড়াই করতে হয়। এই ঘটনার পরেই বিস্ফোরক হয়ে ওঠেন শার্লিন চোপড়া (Sherlyn chopra)।

শার্লিন ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওতে শার্লিন, শিল্পাকে দিদি সম্বোধন করে বলেছেন, রানী লক্ষ্মীবাঈ এক ঐতিহাসিক চরিত্র যাঁর কথা সবাই জানেন। তবে হয়তো কিছু ব্রিটিশ পাসপোর্ট হোল্ডার তাঁর কথা নাও জানতে পারেন। শার্লিন শিল্পার কাছে জানতে চেয়েছেন, যে নির্ভীক মহিলাদের প্রণাম করার কথা শিল্পা বলেছেন, তাঁদের মধ্যে কি সেই অত্যাচারিত মহিলারাও রয়েছেন যাঁরা নিজেদের মনে সাহস এনে বিভিন্ন থানায় গিয়ে অত্যাচারের বিরুদ্ধে বয়ান দিয়েছেন! শার্লিন জানিয়েছেন, ইদানিং তিনি যখনই কোনো তথ্যসমৃদ্ধ ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করছেন, তখনই শিল্পার সমর্থকরা বলছেন, ছবিগুলি ফটোশপ করা। শার্লিন বলেছেন, তাঁর আপলোডকৃত ছবিগুলি ফটোশপ করা কিনা তা সম্পর্কে সঠিক তথ্য দেওয়ার ক্ষমতা গোয়েন্দাদের রয়েছে। এরপর শার্লিন শিল্পার কাছে আবেদন করেন, একজন মহিলা হয়ে নিপীড়িত মহিলাদের পাশে দাঁড়াতে যাঁরা ন‍্যায়বিচারের জন্য ভারতীয় বিচারব‍্যবস্থার উপর পূর্ণ আস্থা রাখেন। এই ভিডিওটি শেয়ার করে শার্লিন ক্যাপশনে শিল্পার উদ্দেশ্যে বার্তা দিয়েছেন, শিল্পা নিজের ভুল স্বীকার করলে ছোট হয়ে যাবেন না।

19 শে জুলাই পর্ণোগ্রাফি কান্ডে গ্রেফতার হয়েছেন শিল্পার স্বামী ও ব্রিটিশ পাসপোর্ট হোল্ডার রাজ কুন্দ্রা (Raj kundra)। রাজ কুন্দ্রার বিরুদ্ধে প্রথম পর্ণোগ্রাফি তৈরির অভিযোগ এনেছিলেন শার্লিন। চলতি বছরের মার্চ মাসে মুম্বই পুলিশের হাতে সমস্ত তথ্যপ্রমাণ তুলে দিয়েছিলেন তিনি। এমনকি শার্লিনকে রাজ কুন্দ্রা কান্ডে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ।

এর মধ্যেই মুম্বই পুলিশের হাতে উঠে এসেছে রাজের কোম্পানি ‘আর্মসপ্রাইম’-এর তথ্য। ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেড’-এর আগে আর্মসপ্রাইমের মাধ্যমে পর্ণোগ্রাফি কন্টেন্ট বানাতেন রাজ। শার্লিন জানিয়েছেন, তাঁকে জিজ্ঞাসা করা হয়েছে ‘আর্মসপ্রাইম’-এর সঙ্গে তাঁর কতদিনের চুক্তি ছিল! কারণ আর্মসপ্রাইমের প্রযোজনায় তিরিশটি পর্ণোগ্রাফিক প্রজেক্টে কাজ করেছেন শার্লিন। শার্লিনকে জিজ্ঞাসা করা হয়েছে আর্মসপ্রাইমের টার্মস অ্যান্ড কন্ডিশনস এবং রাজের সঙ্গে সম্পর্কের ব্যাপারেও। তাঁর কাছে জানতে চাওয়া হয়েছে, তাঁর পর্ণোগ্রাফিক কন্টেন্টের শুটিংয়ের সময় সেই স্থানে কে বা কারা উপস্থিত থাকতেন!

তদন্তকারী অফিসাররা শার্লিনকে জিজ্ঞাসা করেছেন, শার্লিন রাজের অন্যান্য কোম্পানির ব্যাপারে জানতেন কিনা! শার্লিন মিডিয়ায় জানিয়েছেন, অন্যান্য শিল্পীদের মতো তিনিও পর্ণোগ্রাফি র‍্যাকেটের ভিকটিম। ফলে তাঁর মতো সকলের জন্য ন‍্যায়বিচার চান শার্লিন। শার্লিন দাবি করেছেন, শিল্পা রাজের কর্মকান্ড সম্পর্কে সবকিছুই জানতেন।

রাজ কুন্দ্রা গ্রেফতারির পর শিল্পা দাবি করেছিলেন, তাঁর স্বামী এরোটিকা বানাতেন, পর্ণোগ্রাফি নয়। পরবর্তীকালে মুম্বই পুলিশের জেরার সামনে ভেঙে পড়ে শিল্পা জানিয়েছেন, তিনি হটশটস অ্যাপ সম্পর্কে কিছুই জানতেন না। কিন্তু ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেড’ থেকে শিল্পার হঠাৎই পদত্যাগের তথ্য পুলিশের হাতে এসেছে। ফলে মুম্বই পুলিশ এখনও শিল্পাকে ক্লিনচিট দেয়নি।

Related Articles