GossipHoop PlusHoop Viral

‘চিরদিনই তুমি যে আমার’, মদন মিত্রর সঙ্গে গলা মেলালেন রাখি সাওয়ান্ত, ভাইরাল ভিডিও

এ যেন জমে ক্ষীর। আজ ভূত চতুর্দশী। এই দিনেই মুম্বাই থেকে রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) এসেছেন তিলোত্তমার বুকে, শুধু মাত্র দীপাবলি উৎসবের সূচনায়। এদিন রাখি ও বং গাই মদন মিত্র জুটি বাঁধেন। বাংলা গান শেখালেন মদন মিত্র (Madan Mitra)। রাখি নিজেও মদন মিত্রের সুরে সুর মিলিয়ে গাইলেন চিরদিনই তুমি যে আমার, যুগে যুগে আমি তোমারই……..আহা রাখির গলায় মিষ্টি মিষ্টি বাংলা গান একেবারে জাদু।

মদন মিত্র বরাবর সঙ্গীত প্রিয় মানুষ। এরমধ্যেই দুটো মিউজিক ভিডিও অ্যালবাম বের করে ফেলেছেন। সুতরাং গান সম্পর্কে তার আলাদা একটা ভালোবাসা আছে। তাই দীপাবলির দিন কোনো টলি বা টলি অভিনেত্রীকে না নিয়েই রাখির সঙ্গে সুর মেলান।

মদন মিত্র যখন কোনো সামাজিক অনুষ্ঠানে যান, তার সঙ্গে কোনো না কোনো অভিনেত্রী থাকেন। এবারে আর বাংলার অভিনেত্রী নয়, একেবারে মুম্বাই থেকে ড্রামা কুইন রাখিকে ধরে আনেন তিনি। রাখি নিজেও এদিন একেবারে বং লুকে হাজির হন। পরনে শাড়ি, হাতে শাখা পলা, মাথায় খোঁপা আর গলায় প্রসেনজিৎ এর সেই বিখ্যাত সিনেমার বিখ্যাত গান….চিরদিনই তুমি যে আমার….

এই ভূত চতুর্দশী র দিন ভবানীপুরে কার্তিক পুজোর খুঁটিপুজো উপলক্ষে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন রাখি। কলকাতায় এসেই একেবারে বং লুকে লাল টুকটুকে শাড়িতে ধরা দেন ড্রামা কুইন। পাশে মদন মিত্র। এই মদন তাকে বাংলা শেখাচ্ছেন, এদিকে রাখিও কলকাতা আসার পর থেকে ভাঙাচোরা বাংলা বলে অনুরাগীদের মন জয় করে নিয়েছেন। এদিন মদন মিত্র তার ফেসবুক পেজ এবং সোশ্যাল মিডিয়ার অন্যান্য পেজ থেকে এই গানের ভিডিও শেয়ার করেন, রীতিমত হু হূ করে ভাইরাল হচ্ছে এই মিষ্টি গানের ভিডিও।

Related Articles