whatsapp channel

নেশায় বুঁদ কাজল রাঘওয়ানি, খেসারি লাল যাদবকে হতে হল চরম ঘনিষ্ঠ, বাচ্চাদের সামনে দেখা যাবে না

খেসারি লাল যাদব, যাকে ভোজপুরির হিট মেশিন বলা হয়, যিনি তাঁর গান এবং অভিনয় দিয়ে মানুষকে এতটাই পাগল করে দিয়েছেন যে সবাই তাঁর গান শুনতে আগ্রহী। একই সময়ে, ভোজপুরীর সাহসী…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

খেসারি লাল যাদব, যাকে ভোজপুরির হিট মেশিন বলা হয়, যিনি তাঁর গান এবং অভিনয় দিয়ে মানুষকে এতটাই পাগল করে দিয়েছেন যে সবাই তাঁর গান শুনতে আগ্রহী। একই সময়ে, ভোজপুরীর সাহসী অভিনেত্রী কাজল রাঘওয়ানি (Kajal Raghwani) যার স্টাইল লক্ষ লক্ষ ভক্ত। একইসঙ্গে এই তারকাদের একটি গান ইউটিউবে বেশ ভাইরাল হচ্ছে। যেখানে দুজনেরই অসাধারণ রোমান্টিক পারফরম্যান্স দিয়েছেন।

Advertisements

খেসারি ও কাজল, দুজনের রসায়ন এই মুহূর্তে চর্চায় এসেছে। ‘ই কা হামকে পিয়াওলে রে’ (E Ka Humke Piyawle Re) গানে এই জুটি তাদের সিজলিং কেমিস্ট্রি দিয়ে ভরপুর বিনোদন দিয়েছেন দর্শকদের। উল্লেখ্য, এই গানটি যৌথভাবে গেয়েছেন খেসারি লাল যাদব এবং খুশবু জৈন ( Khesari Lal Yadav and Khushboo jain)। গানটি ইতিমধ্যে ২৮ মিলিয়ন ভিউ পেয়েছে। আপনি এটা World wide Record Bhojpuri চ্যানেলে দেখতে পারেন। ভিডিওতে দেখা যাচ্ছে কাজল নেশায় বুঁদ হয়ে অদ্ভুত কান্ডকারখানা করছে। বেসামাল কাজলকে সামলানোর চেষ্টা করছে খেসারি। এরপরে জমে উঠেছে রোম্যান্স।

Advertisements

আজকের সময় বহু এমন মানুষ আছেন যারা ভোজপুরি মিউজিকের ভক্ত। ঘরোয়া পার্টি হোক বা পাড়ার ফাংশন, এসব জায়গায় অনেকেই ভোজপুরি মিউজিক প্লে করেন শুধু মাত্র নন স্টপ বিনোদনের জন্য। ভোজপুরি দুনিয়ায় এমন তাবড় তাবর অভিনেতা আছেন যারা তাদের অভিনয় এর নাচ দিতে দর্শকদের মাতিয়ে রাখতে পারেন। এব্যাপারে আরো একটি প্লাস পয়েন্ট হল, যিনি অভিনয় করতে জানেন তিনি গান গাইতেও পারেন। উদাহরণ হিসেবে আমরা খেসারি লাল যাদবের (Khesari Lal Yadav) কথা বলতেই পারি। এই মানুষটা যেমন অভিনয় করতে পারেন তেমনই দুর্দান্ত গান গাইতে পারেন আবার নাচেও দুরন্ত।

Advertisements

ভোজপুরি সিনে ইন্ডাস্ট্রিতে আম্রপালি- নিরাহুয়া জুটির রসায়ন যেমন সুপার হিট, তেমনই খেসারি লাল যাদব ও কাজল রাঘওয়ানি’র জুটিও দুর্দান্ত। দর্শকরা এই দুজনকে একসঙ্গে পর্দায় দেখতে খুবই পছন্দ করে। দুজন মিলে একসঙ্গে বহু সিনেমা উপহার দিয়েছেন, ফলে দুজনের কেমিস্ট্রি সুপার কুল। তাহলে দেরি না করে দেখে নিন দুজনের ভরপুর রোম্যান্স।

Advertisements

whatsapp logo
Advertisements