Hoop VideoHoop Viral

Viral: ‘আমি কলকাতার রসগোল্লা’, গান গেয়ে মঞ্চ মাতালেন ‘মিঠাই’ সৌমিতৃষা, ভাইরাল ভিডিও

রাত ৮ টার জি বাংলার পর্দা মানেই মিঠাই রানী চলে আসবে তার সিদ্ধার্থ বাবুকে নিয়ে। বিনোদন জগতের এক অবিচ্ছেদ্য অঙ্গ মেগা বা ধারাবাহিক। জি বাংলার মিঠাই হল অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক যা মানুষের মনের মধ্যে এখনও বেশ গেঁথে রয়েছে। হাসিখুশি একান্নবর্তী বাঙালি পরিবারে মিঠাইয়ের প্রাণখোলা হাসি নিয়ে উচ্ছে বাবুর মন জয় কিন্তু মুখের কথা নয়।

মিষ্টি অভিনয়ের মাধ্যমে ইতিমধ্যেই মন জয় করে নিয়েছেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু। পর্দাতে তিনি যতটা হাসিখুশি রিয়েল লাইফেও এমনই মিঠাই। আর তাইতো কিছুদিনের মধ্যেই দর্শকদের অতি প্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন তিনি। তবে অভিনয়ই নয়, গান গাইতেও পারেন মিঠাই। কথায় বলে “যে রাঁধে সে চুলও বাঁধে” এই প্রবাদ বাক্য মিঠাই এর জন্য একেবারে সত্যিই। যেমন দেখতে সুন্দর, তেমনি অভিনয় ক্ষমতা, আর তেমনি গানও গাইতে পারে আমাদের ছোট্ট মিঠাই রানী।

সম্প্রতি ওপেন স্টেজে সকলের সামনে অসাধারন গান গাইলেন আমাদের প্রত্যেকের প্রিয় মিঠাই। টেলিভিশনের পর্দায় যদিও সিদ্ধার্থ মিঠাই রানীকে গান শোনায়। এবার কিন্তু ব্যাপারটা ঠিক উল্টে গেল, মিঠাই গান শোনালেন তার নেটিজেনদের। মেদিনীপুরের এইরকমই এক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিঠাইরানী। মফস্বল এলাকা তে মিঠাই আসছে সকলের কাছে, আর ভিড় হবে না এমনটা তো হতেই পারে না। সবার অনুরোধে সেখানেই “কলকাতার রসগোল্লা” গানটি গাইতে শোনা গেল তাকে। পেশাদার গায়িকা না হয়েও তিনি যে এত সুন্দর গান গেয়েছেন তার জন্য তাকে সত্যিই একটা হাততালি দিতেই হবে। আপনি যদি সেই অনুষ্ঠানটা মিস করে থাকেন তাহলে একদম চিন্তা করবেন না, আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন মিঠাই রানীর গলায় অসাধারন গান।

whatsapp logo