whatsapp channel

‘সুপার ডান্সার ৪’-এ ফিরেই কেঁদে ভাসালেন শিল্পা শেঠি, আসল কারণ কি!

19 শে জুলাই পর্ণোগ্রাফি কান্ডে রাজ কুন্দ্রা (Raj Kundra) গ্রেফতার হওয়ার প্রায় একমাস পরে ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর’-এর বিচারকের আসনে ফিরলেন শিল্পা শেঠি (Shilpa Shetty)। এর আগে বারবার শোনা যাচ্ছিল,…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

19 শে জুলাই পর্ণোগ্রাফি কান্ডে রাজ কুন্দ্রা (Raj Kundra) গ্রেফতার হওয়ার প্রায় একমাস পরে ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর’-এর বিচারকের আসনে ফিরলেন শিল্পা শেঠি (Shilpa Shetty)। এর আগে বারবার শোনা যাচ্ছিল, হয়তো শিল্পা এই ধরনের ঘটনার পর নিজেকে শো থেকে সরিয়ে নিতে চলেছেন। তাঁর রিপ্লেসমেন্ট হিসাবে উঠে আসছিল করিশ্মা কাপুর (Karishma Kapoor)-এর নাম। কিন্তু শেষ অবধি শিল্পা ফিরলেন এবং প্রথম দিনেই নিজেকে সামলাতে না পেরে কান্নায় ভেঙে পড়লেন তিনি।

Advertisements

তাঁকে সামলালেন অপর বিচারক গীতা কাপুর (Geeta kapoor), অনুরাগ বসু (Anurag Basu)এবং অন্যান্য প্রতিযোগীরা। 18 ই অগস্ট শিল্পা সেটে ঢোকামাত্রই তাঁকে প্রতিযোগীদের তরফে উষ্ণ অভ্যর্থনা দেওয়া হয়। আবেগতাড়িত হয়ে চোখের জল ধরে রাখতে না পেরে কেঁদে ফেলেন শিল্পা। অপরদিকে শিল্পার কাজে যোগ দেওয়ার সিদ্ধান্তের প্রশংসা করেছেন হিনা খান (Hina Khan), রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)-রা। সকলেই শিল্পাকে মানসিক ভাবে শক্তিশালী হওয়ার বার্তা দিয়েছেন।

Advertisements

সোনি টিভির পক্ষ থেকে ইতিমধ্যেই ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর’-এর প্রোমো ভাইরাল হয়েছে। সেখানে শিল্পাকে বিচারকের আসনে পুরানো ফর্মেই দেখা যাচ্ছে। গলা খুলে প্রতিযোগীদের প্রশংসা করেছেন শিল্পা। এমনকি রয়েছে তাঁর স্পেশ‍্যাল ট‍্যাগও। এর সঙ্গেই ভাইরাল হয়েছে আকাশনীল ও লাল প্রিন্টেড কম্বিনেশনের শিফন শাড়িতে শিল্পার ভ‍্যানিটি ভ‍্যান থেকে সেটে ঢোকার ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে।

Advertisements

শিল্পা বারবার বলেছেন, তিনি রাজের পর্ণোগ্রাফি বানানোর ব্যাপারে কিছুই জানতেন না। এমনকি জানতেন না হটশটস অ্যাপের ব্যাপারেও। তবে মুম্বই পুলিশ এখনও তাঁকে ক্লিনচিট দেয়নি। অপরদিকে শিল্পা ও তাঁর মা সুনন্দা শেঠি (Sunanda Shetty)-র বিরুদ্ধে রয়েছে আর্থিক তছরুপের অভিযোগ।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by @geeta_shilpa

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media