BollywoodHoop Plus

Raj-Shilpa: স্বামীর কারণে কেরিয়ারে কোপ, রাজকে দেখে রাগে অভিমানে ফেটে পড়লেন শিল্পা শেট্টি

পর্নকাণ্ডে গ্রেফতার হয়েছিলেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। ছিলেন বাইকুল্লা জেলে। আজ রাজ কুন্দ্রার পুলিশ হেফাজতের মেয়াদ শেষ হয়। এরপরেই তাঁকে ফের পেশ করা হয়েছিল ম্যাজিস্ট্রেট আদালতে । কিন্তু, রেহাই পেলেন না রাজ কুন্দ্রা। এদিন আরও ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠায় মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট আদালত।

ইতিমধ্যে, শিল্পার ফোনের ক্লোনিং করার জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে। রাজের পাশাপাশি শিল্পকেও কড়া জেরা চালানো হয়েছে। যদিও শিল্পার দাবী যৌন উদ্দীপক ছবি ও পর্ণ একই জিনিস নয়। এবং শিল্পা এও জানান যে রাজের কাজ সম্পর্কে তিনি কিছুই জানেন না।

এছাড়াও এদিন প্রায় আড়াই ঘণ্টা জেরা করা হয় শিল্পা শেট্টিকে। রাজ-শিল্পার ১০০ কোটি টাকার বাড়িতে রাজ শিল্পাকে মুখোমুখি বসিয়ে জেরা করে মুম্বাই পুলিশ। জেরায় রাজের পাশে দাঁড়ালেও, প্রথম দিকে রাজকে দেখে ক্ষোভে ফেটে পড়েন শিল্পা।

বলিউডে শিল্পার যেই ইমেজ ছিল তাতে ইতিমধ্যে কালি লেপে গিয়েছে। শিল্পা সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ ছিলেন। মাঝে মধ্যেই নিজের যোগাসনের ছবি ভিডিও পোস্ট করতেন। কখনো খাবারের ভিডিও শেয়ার করতেন অনুরাগীদের সঙ্গে, ঠিক সেই জায়গায় যেন বজ্রপাত হল স্বামীর অপরাধের জন্য।

ইতিমধ্যে সমস্ত শ্যুটিং বাতিল করে দিয়েছেন শিল্পা। আপাতত ছেলে মেয়ের সঙ্গে একাই রয়েছেন অভিনেত্রী। এদিন রাজকে তার মুম্বাইয়ের বাড়িতে আনলে নিজের রাগ উগড়ে দেন শিল্পা। কান্নায় ভেঙে পড়েন তিনি এবং রাজকে উদ্দেশ্য করেই প্রশ্ন করেন, আমাদের তো সবই ছিল তাহলে কি দরকার ছিল এসব করার? প্রসঙ্গত, অশ্লীল পর্ণ বানিয়ে তা বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন রাজ। এমনকি তার বাড়ি থেকে পাওয়া গিয়েছে ৭০ টি পর্ণ ভিডিও।