BollywoodHoop Plus

Shilpa Shetty: দুধ সাদা পোশাকে স্পষ্ট দেখা যাচ্ছে গোপনাঙ্গ, প্রকাশ্যে ‘বেশরম’ হলেন শিল্পা শেট্টি!

নব্বইয়ের দশকের অন্যতম অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa Shetty Kundra)। সেই সময়ের যুব-প্রজন্মের কাছে তিনি ছিলেন ‘ক্রাশ’। রুপোলি পর্দায় আসার আগে মডেলিং করতেন তিনি। তবে বলিউডে পা দিয়েই একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছিলেন অভিনেত্রী। অক্ষয় কুমার, অনিল কাপুর, শাহরুখ খান, সালমান খান, সুনীল শেট্টি, অভিষেক বচ্চন, গোবিন্দা, সানি দেওলের মতো একাধিক তারকার পর্দায় জুটি বেঁধেছেন অভিনেত্রী। বর্তমানে অভিনয় থেকে দূরে থাকলেও তাকে দেখা যায় ছোট পর্দায়। একাধিক রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে থাকেন অভিনেত্রী। কারণ অভিনেত্রী হয়ে ওঠার আগে তিনি ছিলেন একজন ভালো নৃত্যশিল্পী। তাই সবদিক বজায় রাখতে বরাবর ‘ফিটনেস ফ্রিক’ এই অভিনেত্রী।

তবে এবার বসন্তের শুরুতেই উত্তাপ বাড়িয়ে নিজেকে মেলে ধরলেন বলি-কুইন। ধরা দিলেন সাহসী লুকে। খোলেমেলা পোশাকে তাকে দেখা গেল এক ইভেন্টে। আর অভিনেত্রীর এই লুক দেখেই যেন তার রূপ ও উষ্ণতার দাবানলে পুড়ল তার অনুরাগীমহল। সম্প্রতি একটি ইভেন্টের একটি ভিডিও ক্লিপ বেশ ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। আর এই ভিডিও ক্লিপেই তাকে দেখা গেছে এক সাহসী লুকে। এই ভিডিওতে অভিনেত্রীকে দেখা গেছে দুধসাদা ডিপ নেক গাউন ও তার উপর ম্যাচিং স্রাগ-এ। গাউনের মধ্যাংশ খোলামেলা। অর্থাৎ এতে অভিনেত্রীর সুগঠিত বক্ষবিভাজিকা আরো বেশি স্পষ্টভাবে দেখা গেছে। তবে ভেতরে যে ট্রান্সপারেন্ট একটি ইনার পরেছেন তিনি, তা ভিডিওটি ভালোভাবে দেখলেই বোঝা যাবে।

কয়েক সেকেন্ডের জন্য অভিনেত্রীকে ক্যামেরাবন্দি হতে দেখা গেছে। এই পোশাকের পাশাপাশি অভিনেত্রীর মুখে রয়েছে নিউড মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, পরিপাটি করে বাঁধা চুল। আর বিগত প্রজন্মের এই বলি-সুন্দরীকে এমন সাহসী লুকে দেখেই ঘুম উড়ল নেটিজেনদের। অনেকেই আগুন ও মুগ্ধতার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। কেউ আবার লিখেছেন, ‘আপনি এই বয়সেও এত হট কিভাবে’; অন্যজন লিখেছেন, ‘এখনো তুমি চাইলে তোমার প্রেমিক হতে পারি’।

প্রসঙ্গত, এখন অভিনেত্রীর নেপথ্যে একটা সফল কেরিয়ারের গল্প লেখা থাকলেও তারও পিছনে রয়েছে তার একটা অন্ধকার সময়ের গল্প। একটা সময় নাকি তার গায়ের রংয়ের জন্য তাকে অনেক কথা শুনতে হয়েছিল। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান যে একটা সময় তাকে নাকি ‘কালী’ নামেও ডাকতেন অনেকে। তবে সেসবে তিনি যে বিশেষ আমল দেননি, তা তার সফলতা দেখলেই স্পষ্ট হয়।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা