whatsapp channel

Deepika Padukone: নেই কোনো সমালোচনার ভয়, সাহসী ভিডিও শেয়ার দীপিকার

বর্তমানে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ব্যস্ত তাঁর আগামী ফিল্ম ‘পাঠান’-এর প্রচারে। পাশাপাশি নিজস্ব স্কিনকেয়ার রেঞ্জ ‘এইট্টি টু ই’-র জন্য প্রচার করছেন তিনি। দীপিকা নিজেই তাঁর স্কিনকেয়ার রেঞ্জের ব্র্যান্ড অ্যাম্বাসাডর। প্রায়ই…

Avatar

Nilanjana Pande

বর্তমানে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ব্যস্ত তাঁর আগামী ফিল্ম ‘পাঠান’-এর প্রচারে। পাশাপাশি নিজস্ব স্কিনকেয়ার রেঞ্জ ‘এইট্টি টু ই’-র জন্য প্রচার করছেন তিনি। দীপিকা নিজেই তাঁর স্কিনকেয়ার রেঞ্জের ব্র্যান্ড অ্যাম্বাসাডর। প্রায়ই ‘এইট্টি টু ই’-র প্রচারের জন্য তিনি বহু ভিডিও শেয়ার করেন। প্রায়ই লাইভও করে থাকেন দীপিকা। কিন্তু এবার তাঁর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাতে দৃশ্যমান হয়েছে দীপিকার বলিরেখা।

দীপিকার এই ভিডিওটি শুট করা হয়েছে ফিফা বিশ্বকাপ 2022-এর ট্রফি উদ্বোধন করতে যাওয়ার আগে। ভিডিওতে দেখা যাচ্ছে, দীপিকার মেকআপ আর্টিস্ট সন্ধ্যা শেখর (Sandhya Shekhar) তাঁর স্কিনকেয়ার রেঞ্জের ক্রিম দিয়ে ম্যাসাজ করেন দীপিকার মুখ। মেকআপ চেয়ারে বসেছিলেন দীপিকা। তিনি হেসে উঠতেই স্মাইল লাইন থেকে সারা মুখে ধরা পড়ে বলিরেখার। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ দীপিকাকে কুর্ণিশ জানিয়েছেন। তাঁদের মতে, নায়িকাদেরও বলিরেখা থাকে। তাঁরাও সাধারণ মানুষ তা প্রমাণ করেছেন দীপিকা। দীপিকা আত্মবিশ্বাসী। তাই নিজের ত্বকের সমস্যা লুকাতে চেষ্টা করেননি তিনি।

কিন্তু পাশাপাশি রয়েছেন কিছু ট্রোলার। তাঁরা বলেছেন, দীপিকা বুড়ি হয়ে গিয়েছেন। অনেকে লিখেছেন, দীপিকার কচি সেজে থাকা বন্ধ করা উচিত। অনেকে লিখেছেন, দীপিকার এই মুখ দেখে ভয় পেয়ে রণবীর কাপুর (Ranbir Kapoor) কচি আলিয়া (Alia Bhatt)-এর কাছে পালিয়ে গিয়েছেন।

আর্জেন্টিনা ও ফ্রান্সের ফাইনাল খেলা শুরুর আগে দীপিকার হাতে হয়েছে ফিফা বিশ্বকাপ 2022-এর ট্রফির উন্মোচন। কারণ ট্রফির বক্স নির্মাতা ‘লুই ভিত্তোঁ’-র ব্র্যান্ড অ্যাম্বাসাডর দীপিকা।

whatsapp logo